• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আমরা আর একসাথে নাই: মাহি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১০, ২০২২, ০১:৪৪ পিএম
আমরা আর একসাথে নাই: মাহি

ঢাকা : গতকাল রাতে ফেসবুক পোস্টে চিত্রনায়িকা মাহিয়া মাহি লিখেন, ‘আমরা আর একসাথে নাই’। গতকাল রবিবার ৯ অক্টোবর রাত ৯টার দিকে তিনি এমন পোস্ট দেন। তবে কেন নেই, কার সঙ্গে নেই সেসব বিষয়ে কিছুই লেখেননি এ নায়িকা। এটা কোনো সিনেমার নাম, নাকি সংলাপ তা নিয়ে প্রশ্ন ভক্তদের মনে।

এদিকে অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, মাহিয়া মাহির কি আবারও সংসার ভাঙতে চলেছে? তবে এখনো এ নিয়ে কিছু জানাননি মাহি। ভক্তদের মনে উঁকি দিয়ে, মাহির ফেসবুক আইডি কি হ্যাক হয়েছিল? ফেসবুকে পোস্ট দেওয়ার মাত্র ১৫ মিনিটেই তাতে দেড় হাজারের বেশি রিয়্যাক্ট পড়ে। মন্তব্য করেন অনেকেই।

তবে আধা ঘণ্টা পর সেই পোস্ট সরিয়ে দেন মাহি। এরপর তিনি আবার লেখেন, আমি ছাড়াও আমার প্রোফাইলে কে যেন লগইন করেছিল। জানি না কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কী ভয়ানক! এই স্ট্যাটাসের অর্থ- তার ফেসবুক হ্যাক।

স্ট্যাটাস প্রসঙ্গে জানতে মাহি ও তার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তারা কেউই সাড়া দেননি। তার এ পোস্টের নিচে অনেকে তাকে দ্রুত পাসওয়ার্ড পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। এর আগে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি।

তবে গত বছরের ২৩ মে মাহি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন। এরপর গত বছরের সেপ্টেম্বরে জানা যায় দ্বিতীয় বিয়ে করেছেন তিনি। গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!