• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

করোনার ভ্যাকসিন নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী


মানিকগঞ্জ প্রতিনিধি আগস্ট ২৯, ২০২০, ০৩:৩৪ পিএম
করোনার ভ্যাকসিন নিয়ে সুখবর দিলেন স্বাস্থ্যমন্ত্রী

ফাইল ছবি

মানিকগঞ্জ : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন, আগামী কয়েক মাসের মধ্যেই করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়া যাবে। শনিবার (২৯ আগস্ট) দুপুরে মানিকগঞ্জের সদর উপজেলার কর্নেল মালেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শিশুখাদ্য ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশ করোনার ভ্যাকসিন পেলে বাংলাদেশও প্রথম সারির মধ্যে থাকবে। বিভিন্ন দেশে এখন ভ্যাকসিন তৈরি হচ্ছে। আগামী কয়েক মাসের মধ্যেই হয়তো সেই ভ্যাকসিন পাওয়া যাবে। দু’দিন আগে বাংলাদেশে চীনা ভ্যাকসিন পরীক্ষামূলকভাবে ব্যবহারের অনুমোদন দেয়া হয়েছে।

অরিষ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আয়োজিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অরিষের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দুই শতাধিক পরিবারের মাঝে শিশুখাদ্য ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ওই এলাকায় শাবানা মডেল কমিউনিটি ক্লিনিকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ম্যুরাল উদ্বোধন করেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!