• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইউনিভার্সেল হাসপাতাল ও সিঙ্গারস এ্যাসোসিয়েশনের মধ্যে স্বাস্থ্যচুক্তি স্বাক্ষরিত


নিজস্ব প্রতিনিধি জুন ১৪, ২০২১, ০৩:১১ পিএম
ইউনিভার্সেল হাসপাতাল ও সিঙ্গারস এ্যাসোসিয়েশনের মধ্যে স্বাস্থ্যচুক্তি স্বাক্ষরিত

প্রতিনিধি

ঢাকা: সোমবার (১৪ জুন) রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) ও সিঙ্গারস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর মধ্যে একটি দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়। চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন- ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী এবং সিঙ্গারস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর আহ্বায়ক রেজওয়ানা চৌধুরী বন্যা ও যুগ্ম আহ্বায়ক কুমার বিশ্বজিৎ। 

চুক্তির আওতায় সিঙ্গারস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর অন্তর্ভূক্ত সকল সংগীত দলের সদস্য ও তাদের পরিবারবর্গ এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরী স্বাস্থ্যসেবা পাবেন।

গুলশান ২ এর কাচ্চি ভাই রেস্টুরেন্টে অনুষ্ঠিতব্য এই দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন সিঙ্গারস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এর যুগ্ম আহ্বায়ক হাসান আবিদুর রেজা জুয়েল, কার্যনির্বাহী সদস্য জয় শাহরিয়ার, কিশোর দাস এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার একেএম সাহেদ হোসেন, এ্যাসিস্টেন্ট ম্যানেজার- বিজনেস ডেভেলপমেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান সোহাগ, সিনিয়র এক্সিকিউটিভ- কর্পোরেট টিম কো-অর্ডিনেটর আমিনুল ইসলাম সুমন ও ফ্যাক্টর থ্রি সল্যুশন্স এর সিইও মোঃ সাহেদ হোসেন।

অনুষ্ঠানে সংগীত শিল্পীবৃন্দ সহ চিকিৎসক, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!