• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালে ‘ফ্রি হার্ট ক্যাম্প’


নিজস্ব প্রতিনিধি সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৪:০৯ পিএম
ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালে ‘ফ্রি হার্ট ক্যাম্প’

ফাইল ছবি

ঢাকা : ২৯ সেপ্টেম্বর, বুধবার বিশ্ব হার্ট দিবস। এ উপলক্ষে রাজধানীর ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতাল (সাবেক- আয়েশা মেমোরিয়াল কার্ডিয়াক হাসপাতাল) আয়োজন করেছে ‘ফ্রি হার্ট ক্যাম্প’। 

হাসপাতাল প্রাঙ্গনে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এই ‘ফ্রি হার্ট ক্যাম্প’চলবে। এতে বিনামূল্যে রোগীদের বিশেষায়িত চিকিৎসা পরামর্শ দেবেন ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালের চীফ কার্ডিয়াক সার্জন- প্রফেসর ডাঃ নাসির উদ্দিন আহমেদ; চীফ কার্ডিওলজিস্ট- প্রফেসর ডাঃ খন্দকার কামরুল ইসলাম; সিনিয়র ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট - ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডাঃ এস. এম মামুনুর রহমান; কার্ডিওভাসকুলার ও থোরাসিক সার্জন - ডাঃ মাহবুব আহসান; ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট - ডাঃ সানিয়া হক; মেডিসিন বিশেষজ্ঞ ও ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট - ডাঃ এম এ হাসনাত; সহকারী অধ্যাপক (কার্ডিয়াক সার্জারী) - ডাঃ রোমেনা রহমান; স্পেশালিস্ট কার্ডিওলজিস্ট ও সহকারী অধ্যাপক কার্ডিওলজি - ডাঃ শরদিন্দু শেখর রায় ও স্পেশালিষ্ট কার্ডিওলজিষ্ট- ডাঃ তাসলিমা আফরোজ।

ক্যাম্পে আগত হৃদরোগীদের এনজিওগ্রাম এর সিডি (যদি থাকে) নিয়ে আসার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। ‘ফ্রি হার্ট ক্যাম্প’ এ সিরিয়াল নেয়ার জন্য উল্লেখিত নাম্বারে ফোন করা যাবে- ০৯৬০৬ ১১১ ২২২, ০১৮৪১৪৮০০০০। উল্লেখ্য- ক্যাম্পে আসা রোগীদের সকল পরীক্ষায় থাকছে ৩৫% ছাড় এবং বাইপাসে ১৫০০০/- ও স্ট্যান্টিং (রিং) এ ৫০০০/- টাকা ছাড়!

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!