• ঢাকা
  • রবিবার, ১৮ এপ্রিল, ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
abc constructions

মমতাকে ছেড়ে আসা মিঠুন এখন মোদির দলে


নিউজ ডেস্ক মার্চ ৭, ২০২১, ০৪:১৯ পিএম
মমতাকে ছেড়ে আসা মিঠুন এখন মোদির দলে

সংগৃহীত ছবি

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের প্রচারণায় রোববার (৭ মার্চ) কলকাতার বিগ্রেড মাঠে বিজেপির সমাবেশে অংশ নেওয়ার কথা রয়েছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মোদির সঙ্গে একই মঞ্চে রয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ও টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এর আগে শনিবার রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেন মিঠুন। এক টুইটে কৈলাস বলেন, রাতে বেলগাছিয়ায় জনপ্রিয় অভিনেতা মিঠুন দার সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হলো। তার দেশপ্রেম ও গরিবের প্রতি টানের গল্প শুনে মন ভালো হয়ে উঠলো।

৭০ বছর বয়সী মিঠুন চক্রবর্তী এর আগে দুই বছরের জন্য তৃণমূল কংগ্রেস থেকে রাজ্যসভার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর পদত্যাগ করেন তিনি।

হিন্দুস্তান টাইমস আরো জানায়, মোদির সমাবেশে যোগ দিতে সকাল থেকেই আসতে শুরু করেন বিজেপি নেতাকর্মীরা। বিভিন্ন জেলা থেকে কর্মী-সমর্থকরা বাসে করে আসছেন। কলকাতার বিভিন্ন প্রান্ত থেকে ছোট ছোট মিছিল যাচ্ছে সমাবেশের দিকে। এবার পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ২৯৪টি আসনে ভোট হবে। করোনা মহামারির কারণে আগামী ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত আট ধাপে ভোটগ্রহণ চলবে। ২ মে নির্বাচনি ফল ঘোষণা করা হবে।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School