• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
ইমরানকে জ্যাসিন্ডা

স্টেডিয়াম থেকে বেরিয়ে গেলে হামলার তথ্য ছিল


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০২১, ১০:১৯ পিএম
স্টেডিয়াম থেকে বেরিয়ে গেলে হামলার তথ্য ছিল

ঢাকা : পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে শুরুর কয়েক মিনিট আগে সফর বাতিল করে নিউজিল্যান্ড। এ ঘটনায় সরকারের একটি দল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করেছেন বলে জানিয়েছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমেদ। খবর : ডন

ইমরান খান বর্তমানে ২০তম সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন কাউন্সিল অব হেডস অব স্টেট (এসসিও-সিএইচএস) শীর্ষ সম্মেলনে অংশ নিতে দুশান্বেতে আছেন।

সেখানে ইমরান খান নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জ্যাসিন্ডা আর্ডার্নকে ডেকে কিউইদের পুরোপুরি নিরাপত্তা প্রদানের আশ্বাস দিয়েছেন।

তবে, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী বলেছেন, নিউজিল্যান্ড সরকার গোয়েন্দা তথ্য পেয়েছে যে দলটি স্টেডিয়াম থেকে বেরিয়ে গেলে আক্রমণ করা হতে পারে।

পাকিস্তানের বর্তমান ও সাবেক ক্রিকেটাররাও নিউজিল্যান্ডের এই সিদ্ধান্তে হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন। তার মধ্যে আছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি, সাবেক পেসার শোয়েব আখতার, শাদাব খান, শান মাসুদও।

এ ছাড়া বিশ্ব ক্রিকেটও বিষয়টি নিয়ে হতাশ। ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক ড্যারেন সামি, অ্যাঞ্জেলো পেরেরাও টুইটারে হতাশা প্রকাশ করেছেন। এমনকি কিউইদের সফর বাতিল খুশি করতে পারেনি নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার গ্র্যান্ট এলিয়টকেও।

অফিশিয়াল টুইটার পেজে শোয়েব আখতার লেখেন, ‘পাকিস্তানের ক্রিকেটকে হত্যা করেছে নিউজিল্যান্ড’। পাশে দুটি রাগের ইমোটিকনও দেন তিনি।

২০০৩ সালের পর এই প্রথম পাকিস্তান সফরে যায় কিউইরা। নিরাপত্তার কারণেই এতদিন এশিয়ার দেশটিতে যায়নি ব্ল্যাকক্যাপরা। কিন্তু এবার গিয়েও সফর বাতিল করল নিউজিল্যান্ড।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System