• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

দিল্লির আদালতে গোলাগুলি, শীর্ষ সন্ত্রাসীসহ নিহত ৪


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৩:১১ পিএম
দিল্লির আদালতে গোলাগুলি, শীর্ষ সন্ত্রাসীসহ নিহত ৪

ঢাকা: দিল্লির আদালতকক্ষের মধ্যেই গোলাগুলিতে অন্তত ৪ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। 

পশ্চিমবঙ্গের গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, গুলির ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েক জন। দিল্লির কুখ্যাত সন্ত্রাসী জিতেন্দ্র গোগীর মৃত্যু হয়েছে এই লড়াইয়ে।

উত্তর দিল্লির রোহিণীতে আদালতকক্ষের মধ্যেই দুই বিরোধী দুষ্কৃতীকারী দলের মধ্যে গুলির লড়াই শুরু হয়। বেশ কিছু দুষ্কৃতীকারী আইনজীবীদের পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিল।

কুখ্যাত দুষ্কৃতীকারী গোগীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গত এপ্রিলে তাকে গ্রেফতার করে দিল্লি পুলিশের বিশেষ বিভাগ। সে রকম এক মামলায় আদালতে আনা হয়েছিল গোগীকে। তখনই তার বিরোধী গোষ্ঠীর দুষ্কৃতীকারীরা তার উপর গুলি চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। কয়েক জন আইনজীবীদের পোশাক পরেই আদালত চত্বরে ঢুকে ছিল বলে জানিয়েছে পুলিশ।

গোগীর উপর হামলার ঘটনায় ‘টিল্লু’ গ্যাঙের সন্ত্রাসীরা জড়িত বলে সন্দেহ পুলিশের। গ্যাঙস্টারের গুলি চালনার মধ্যেই পাল্টা গুলি চালিয়েছে পুলিশও। সেই গুলিতে দুষ্কৃতীকারী গ্যাঙেরও দু’জনের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। 

রোহিণীর ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তয়াল বলেছেন, ‘আইনজীবীর পোশাক পরে আততায়ীরা আদালতের মধ্যেই গোগীর উপর গুলি চালায়। তার পর পুলিশও পাল্টা গুলি চালিয়েছে।’

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System