• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অভিনেত্রীর মাকে সাইকেলের ধাক্কা, ৯ বছরের কিশোরের বিরুদ্ধে মামলা


আন্তর্জাতিক ডেস্ক মে ১৯, ২০২২, ০৩:০২ পিএম
অভিনেত্রীর মাকে সাইকেলের ধাক্কা, ৯ বছরের কিশোরের বিরুদ্ধে মামলা

অভিনেত্রী সিমরন সচদেবা।

ঢাকা: ভারতের গোরেগাঁও এলাকার বানরাই পুলিশ এফআইআর দায়ের করল এক ন’বছরের কিশোরের বিরুদ্ধে। অভিযোগ, কিশোর সাইকেল চালানোর সময়ে এক বৃদ্ধাকে ধাক্কা মেরেছেন। ঘটনাচক্রে তিনি টেলি অভিনেত্রী সিমরন সচদেবার মা।

গত মার্চ মাসে সন্ধ্যাবেলা ৬২ বছরের বৃদ্ধা হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময়ে দিল্লী এনসিআর সংলগ্ন এলাকায় সেই কিশোর সাইকেল চালানোর সময়ে বৃদ্ধাকে ধাক্কা মারে। তিনি রাস্তায় পড়ে যান। সিমরন তার অভিযোগপত্রে জানিয়েছেন, তার মায়ের পশ্চাৎদেশে হাড় সরে যাওয়ায় অস্ত্রোপচার করাতে হয়েছে।

নায়িকার অভিযোগ, এই ঘটনার পরে কিশোরের বাবা-মা এক বারের জন্যেও তার মায়ের শারীরিক পরিস্থিতির কথা জানতে চাননি। তার পরেই সিমরন পুলিশের কাছে যান অভিযোগ জানানোর জন্য। সিমরনের কথায়, ‘‘আমি ছেলেটির নামে অভিযোগ জানাতে চাইনি। তার বাবা-মায়ের বিরুদ্ধেই আমার অভিযোগ ছিল। ছেলেটির মা কেবল আমাকে একটা মেসেজ পাঠিয়ে ক্ষমা চান। এর পর আমি যখন জানতে চাই, বৃদ্ধ-বৃদ্ধারা যেখানে হাঁটাচলা করেন, সেখানে বাচ্চাকে সাইকেল চালাতে পাঠিয়েছেন কেন, মহিলা আর কোনও উত্তর দেননি। তাই আমি মামলা দায়ের করি।’’

সিমরনের দাবি, তার মা গত দেড় মাস ধরে শয্যাশায়ী। তা ছাড়া তিনি কিশোরের পরিবারের থেকে পাঁচ লক্ষ টাকা দাবি করেছেন মায়ের চিকিৎসার জন্য। এর পরেই কিশোরের পরিবার শিশু কল্যাণ কমিটি (সিডব্লিউসি)-র দ্বারস্থ হন। পুলিশ জানিয়েছে, ইচ্ছাকৃত ধাক্কা মারা হয়নি কাউকে। কেবলই দুর্ঘটনা এটি। তাই খুব তাড়াতাড়ি এই মামলা বন্ধ করে দেওয়া হবে।

সূত্র-আনন্দবাজার

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!