• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

ছাত্রীদের গোসলের ভিডিও বন্ধুকে দিয়েছিলেন আরেক ছাত্রী!


অনলাইন ডেস্ক  সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৩:২৩ পিএম
ছাত্রীদের গোসলের ভিডিও বন্ধুকে দিয়েছিলেন আরেক ছাত্রী!

ঢাকা: বেশ কয়েকজন ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করে এক বন্ধুকে দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়েরই এক ছাত্রী। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় আত্মহত্যার চেষ্টা করেছেন ভুক্তভোগী কয়েকজন।

ভারতের পাঞ্জাবের মোহালির চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ে শনিবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

নিজেদের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে—এমন খবর শুনে আতঙ্কিত হয়ে অসুস্থ হওয়া বেশ কয়েকজন শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে দেশটির আরেক সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ও কিছু সংবাদমাধ্যমে ভুক্তভোগী ছাত্রীদের আত্মহত্যাচেষ্টার খবর দেওয়া হয়েছে, যার কোনো ভিত্তি নেই।

তবে ভিডিও ফাঁসের খবর শোনার পর কয়েকজন ছাত্রী আতঙ্কিত হয়ে পড়লে তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

রাজ্য পুলিশ জানিয়েছে, ভিডিও ধারণ, অন্যজনকে পাঠানো এবং ছড়িয়ে দেওয়ার সঙ্গে তিনজন যুক্ত। তাদের মধ্যে প্রথমে এক ছাত্রী গোসলের ভিডিও ধারণ করে অন্য এক ছাত্রীর কাছে দেন। পরে তিনি সেটি তার বন্ধুকে দিলে তিনি যখন সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন, মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে পড়ে।

এ ঘটনায় মামলা হওয়ার পর অভিযুক্ত এক ছাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

প্রাথমিকভাবে অভিযুক্ত ওই ছাত্রীর মুঠোফোনে অন্য কারও ব্যক্তিগত ভিডিও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। তবে তার ফোনটি ফরেনসিক পরীক্ষার জন্য নেওয়া হয়েছে।
মোহালির পুলিশপ্রধান বিবেক সোনি বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, ‘প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, অভিযুক্তের মুঠোফোনে নিজের একটি মাত্র ভিডিও রয়েছে, অন্য কারও ভিডিও পাওয়া যায়নি। ইলেকট্রনিক ডিভাইস ও মুঠোফোনগুলো হেফাজতে নেওয়া হয়েছে। ফরেনসিক পরীক্ষার পর বিস্তারিত তথ্য জানা যাবে।’

সোনালীনিউজ/এম

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System