• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

মন্ত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল


অনলাইন ডেস্ক ডিসেম্বর ৮, ২০২২, ০২:০১ পিএম
মন্ত্রীর আপত্তিকর ভিডিও ভাইরাল

ঢাকা: ভারতের রাজস্থানে কংগ্রেস মন্ত্রীর এক ‘আপত্তিকর’ ভিডিও প্রকাশ্যে এসেছে। এতে দেশটির রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অন্তর্বাস পরা এক নারীর সঙ্গে মন্ত্রীর কথোপকথন সামাজিকমাধ্যমে ভাইরাল হতেই কড়া আক্রমণে নেমেছে ক্ষমতাসীন বিজেপি। অভিযুক্ত মন্ত্রীকে বরখাস্তের দাবি তুলেছে দলটি। 

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রাজস্থানের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী সালেহ মোহাম্মদের বিরুদ্ধে অন্তর্বাস পরা এক নারীর সঙ্গে কথোপকথনের অভিযোগ উঠেছে।

বিজেপির দাবি ভিডিওতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি রাজ্যের মন্ত্রী সালেহ মোহাম্মদ। যদিও কংগ্রেস এবং মন্ত্রীর তরফে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে রাজস্থান বিজেপি টুইট বার্তায় বলেছে, অশোক গহলৌতজি, আপনার মন্ত্রীর আপত্তিকর ভিডিও এই প্রথম নয়, এর আগেও অন্য নারীর সঙ্গে এই ধরনের ভিডিও ভাইরাল হয়েছে। আপনি কি আপনার দলের মন্ত্রী সালেহ মোহাম্মদকে এরপরেও বরখাস্ত করবেন না? না কি ভোট ব্যাঙ্কের লোভে ওকে রক্ষা করবেন?

২০১৩ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির শৌতন সিংহের কাছে হারেন সালেহ। ২০১৮ সালে সেই শৌতনকে হারিয়েই বিধায়ক হন তিনি। তারপরই গহলৌতের মন্ত্রিসভায় ঠাঁই পান সালেহ।

সোনালীনিউজ/এম

Wordbridge School