• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নারীরা প্রেমে পড়েন তিন ধরনের পুরুষ দেখে


লাইফস্টাইল ডেস্ক জানুয়ারি ১২, ২০২১, ০৩:৩৯ পিএম
নারীরা প্রেমে পড়েন তিন ধরনের পুরুষ দেখে

ফাইল ছবি

ঢাকা : মানুষের জীবনে কখন প্রেম আসে তার সঠিক কোন দিনক্ষণ না থাকলেও প্রেমে পড়েননি এমন মানুষ নেই বললেই চলে। প্রেমে আপনি পড়েছেন নাকি প্রেম আপনার উপর পড়েছে এই যুক্তি তর্কে হেরেছেন অনেকেই। 

গবেষণা বলছে, প্রেমে পড়ার ক্ষেত্রে ছেলেদের তুলনায় মেয়েরা নাকি একটু বেশিই। সেই প্রেম দীর্ঘস্থায়ী হবে কিনা সেটা সুধুই সময়ের অপেক্ষা। তবে লাভ অ্যাট ফার্স্ট সাইট বলতে যে ব্যাপারটি রয়েছে তা নারী পুরুষ যে কারো ক্ষেত্রেই হতে পারে।   

বিশেষজ্ঞদের দাবি, ৩ ধরনের পুরুষের প্রেমে প্রায় সব নারীরাই পড়েন। অর্থাৎ নারীরা এই তিন ধরনের পুরুষদের সঙ্গী হিসেবে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। শুধু ভালো চাকরি, গাড়ি-বাড়ি, দেখতে সুন্দর হলেই নারীর মন পাওয়া যাবে না। থাকতে হবে আরো কিছু গুণ।  

চলুন জেনে নেয়া যাক কোন ধরনের পুরুষের প্রেমে পড়েন নারীরা:  

প্রথমত: যেসব ছেলেরা মেয়েদের একটু বেশি আদর যত্নে রাখে, প্যাম্পার করে এমন ছেলেদেরও কিন্তু মেয়েরা পছন্দ করে। স্ত্রীর সব ব্যাপারে খেয়াল রাখেন। ছোট ছোট সারপ্রাইজ দেন সঙ্গীকে। এতে করে আপনার সঙ্গীর মন জয় করতে পারবেন সহজেই। 

দ্বিতীয়ত: যারা মেয়েটির কোনো ভালো কাজ মনে রেখেছেন এবং সেই কাজের সূত্র ধরে তার প্রশংসা করেন, এমন ছেলেরাও রয়েছেন মেয়েদের পছন্দের তালিকায়। 

তৃতীয়ত: আর কিছু পুরুষ আছেন তার নারী সঙ্গীর সব ব্যাপারেই খেয়াল রাখেন। যাদের কাছে তাদের আবেগ, অনুভূতি ও আত্মীয় সর্বাধিক গুরুত্ব পান। আর এই রকম ছেলেরাও কিন্তু মেয়েদের পছন্দের তালিকায় ভালো স্থানেই রয়েছে। এরা পরিবার এবং স্ত্রী সবাইকেই মানিয়ে নিয়ে একসঙ্গে মিলেমিশে রাখতে পারেন। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!