• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

আপনার হেয়ারফলের পরিমাণ অস্বাভাবিক, জেনে নিন সমাধান


লাইফস্টাইল ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৬:৩৪ পিএম
আপনার হেয়ারফলের পরিমাণ অস্বাভাবিক, জেনে নিন সমাধান

ঢাকা: আপনার ঘন চুলের পরিমাণ হঠাৎ কমে গিয়েছে? সমাধানের জন্য প্রোডাক্ট খুঁজছেন? প্রতিদিন ৫০ থেকে ১০০টি চুল পড়া স্বাভাবিক। যদি আপনার হেয়ারফলের পরিমাণ এর চেয়ে বেশি হয় তাহলে তা স্বাভাবিক নয়।

হেয়ারফলের বিভিন্ন কারণ থাকতে পারে। চুলে পুষ্টির অভাব, প্রেগনেন্সি, হরমোনাল পরিবর্তন, সঠিক খাদ্য না খাওয়া, দীর্ঘ দিন অসুস্থ থাকা, এবং অযত্নের কারণে হেয়ারফল হতে পারে। 

চুলের সম্পূর্ণ পুষ্টি এবং যত্নের জন্য প্রয়োজন মাত্র একটি প্রোডাক্ট, লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল। তেলটিতে আছে পেঁয়াজ ও ব্ল্যাক সীডের পাওয়ারফুল কম্বিনেশন।

লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলের বিশেষত্ব:

১) তেলটির প্রধান উপাদান হলো পেঁয়াজ এবং ব্ল্যাক সীড। পেঁয়াজ, বছরের পর বছর ধরে, এর থেরাপিউটিক গুণাবলীর জন্য পরিচিত যা বর্তমানে নানান প্রসাধনী এবং ঔষধে ব্যবহৃত হচ্ছে। পেঁয়াজ হেয়ারফল কমাতে একটি কার্যকরী উপাদান। ব্ল্যাক সীড চুলের দ্রুত বৃদ্ধিতে সাহায্য করে। 

২) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে আছে ভিটামিন-ই। তাই চুলের উজ্জ্বলতা বৃদ্ধি করবে। পাশাপাশি সূর্যের ক্ষতিকর প্রভাব থেকেও সুরক্ষা দিবে।

হেয়ার অয়েলটি কিনতে ক্লিকঃ https://tinyurl.com/227vyb6r

৩) তেলটি ১০০% হালাল ও প্যারাফিন বা মিনারেল অয়েল এবং অন্য  ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণভাবে মুক্ত হওয়ায় চুলের ও স্ক্যাল্পের জন্য সম্পূর্ন নিরাপদ।

৪) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ডাইলুশন ফ্রী। পাশাপাশি তেলটি এসেন্সিয়াল অয়েল সমৃদ্ধ। তাই অন্য ব্র্যান্ডের প্রোডাক্ট থেকে ভালো ফলাফল পাবেন।

৫) তেলটির এপ্লিকেটরের সাহায্যে সহজেই চুলের গোঁড়ায় পৌঁছে যায়। যার ফলে আপনার চুলের পুষ্টি নিশ্চিত করে এবং স্ক্যাল্পের ব্লাড সার্কুলেশন বৃদ্ধি পায়।

৬) পেঁয়াজে আছে এন্টি-ইনফ্ল্যামেটরি প্রপারটি। যা আপনার খুশকি ও স্ক্যাল্প ইনফেকশনের সমাধান দিবে।

লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলটি হালাল ও প্রাকৃতিক হওয়ায় চুলের কোনো ক্ষতি না করে হেয়ারফলের সমাধান দিবে। তাই, আপনার হেয়ারফল কমাতে এবং চুলের দ্রুত বৃদ্ধি নিশ্চিত করতে ব্যবহার করুন লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System