• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘বেপরোয়া’ রোনালদো শিরোপা জিততে


নিজস্ব প্রতিবেদক মার্চ ৫, ২০১৬, ১২:৩৮ পিএম
‘বেপরোয়া’ রোনালদো শিরোপা জিততে

স্পোর্টস ডেস্ক

অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে হারের পরই লা লিগার শিরোপার স্বপ্ন ‘ছেড়ে দেন’ জিনেদিন জিদান। তবে শিরোপা খরায় ভুগতে রাজি নন ক্রিস্টিয়ানো রোনালদো। অনমনীয় মনোভাবই দেখিয়েছেন পর্তুগিজ অধিনায়ক। তাঁর বিশ্বাস, চলতি মৌসুমে ইউরোপ জয় করতে পারে রিয়াল মাদ্রিদ।

রোনালদো জোর দিয়েই বলেছেন, রিয়ালের প্রধান লক্ষ্যই ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়নস লিগ জেতা। তবে কী জিদানের সঙ্গে সুর মিলিয়ে পর্তুগিজ অধিনায়কও লা লিগার আশা ছেড়ে দিয়েছেন? দিতেই পারেন। পয়েন্ট টেবিলে বার্সেলোনার চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে গ্যালাকটিকোরা। যেখানে মৌসুম শেষ হতে বাকি আর ১২টি করে ম্যাচ। এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, আমরা রোমার বিপক্ষে অসাধারণ খেলেছি (২-০, নকআউট পর্বের প্রথম লেগ)। এখন সমর্থকদের সামনে খেলতে হবে (৯ মার্চ)। কিন্তু, অতি আত্মবিশ্বাসী হওয়া যাবে না। লা লিগায় আমাদের কঠিন মৌসুম যাচ্ছে। কোপা দেল রে থেকে বাদ পড়েছি। কিন্তু, আমি অনেকবারই বলেছি, আমরা এখনো চ্যাম্পিয়নস লিগে আছি এবং আশা করছি তা জিততে পারব।

রিয়াল তারকা আনও বলেন, ‘রিয়াল মাদ্রিদই বিশ্বের একমাত্র ক্লাব যারা সবচেয়ে বেশি ইউরোপিয়ান কাপ জিতেছে। এটা কোনো কাকতালীয় ব্যাপার নয়। আমরা এতে উচ্ছ্বসিত। কিছুই হারিয়ে যায়নি এবং মৌসুমের শেষেদিকে সাফল্য পেতে আমরা কঠোর পরিশ্রম করে যাচ্ছি।

তিনবারের ব্যালন ডি’অর জয়ী যোগ করেন, প্রতিভার মূল্য অনেক। কিন্তু, কাজে লাগাতে না পারলে তা কিছুই নয়। আমি সবসময় একরকই আছি এবং একইভাবে থাকতে চাই। দলের জন্য ও একক ট্রফি জিততে চাই যা সমর্থকদের খুশি রাখবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!