চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল

  • রাজবাড়ী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:৫৮ পিএম
চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে দুধ দিয়ে গোসল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন।

বুধবার (২২ মে) সকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করেন তিনি। মুহূর্তেই তার দুধ দিয়ে গোসলের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কাজী সালমান আহমেদ নামে এহছানুল হাকিম সাধনের এক সমর্থক ছবিটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে লিখেছেন, ‘আল্লাহ পাক উপজেলার সর্বোচ্চ সম্মান আপনাকে দান করেছেন। আজ যেমন দুধ দিয়ে গোসল করে পবিত্র হলেন। আমৃত্যু এই পবিত্রতা ধরে রাখবেন, আপনার কাছে অনুরোধ। আমরা যারা আপনার সহচরী ছিলাম আমাদের স্বপ্ন বালিয়াকান্দি একটা মডেল উপজেলা হিসাবে আপনি গড়ে তুলবেন। শুভকামনা আপনার জন্য প্রিয় বড় ভাই।’

তবে বিষয়টি নিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান এহছানুল হাকিম সাধনের কোন বক্তব্য পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার কল দিয়ে তা বন্ধ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনা শেষে এহছানুল হাকিম সাধনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম।

বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট।

এমএস

Link copied!