সিরাজগঞ্জে হারানো মোবাইল ফিরে পেলেন ৫০ মালিক

  • সিরাজগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৬:১০ পিএম
সিরাজগঞ্জে হারানো মোবাইল ফিরে পেলেন ৫০ মালিক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বিভিন্ন সময়ে চুরি ও হারিয়ে যাওয়া ৫০টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। দীর্ঘ দিন পর হারানো মোবাইল ফিরে পেয়ে খুশি মালিকরা।

বুধবার (২২ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রকৃত মালিকদের হাতে এসব মোবাইল ফোন তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) জিয়াউর রহমান।

এ সময় সিরাজগঞ্জ জেলা পুলিশ, সাইবার ক্রাইম ইনিভেস্টিগেশন সেল ও মিডিয়া সেলের কর্মকর্তারা ও ৫০টি মোবাইলের প্রকৃত মালিকরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মোবাইল ফোন হারানোর জিডি নিয়ে নিয়মিত কাজ করছে সাইবার ক্রাইম মনিটরিং সেল। এরই ধারাবাহিকতায় ৫০টি মোবাইল উদ্ধার ও প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এতে প্রকৃত মোবাইল মালিকদের সঙ্গে আমরাও আনন্দিত।

সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল বলেন, বিভিন্ন সময় হারিয়ে যাওয়া ফোনের সাধারণ ডায়েরির সূত্র ধরে বিভিন্ন কৌশল অবলম্বন করে আমরা ৫০টি মোবাইল উদ্ধার করেছি। এসব মোবাইল প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। জেলা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

এমএস

Link copied!