চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দু‍‍`বোনের মৃত্যু, গ্রা‌মে শো‌কের ছায়া

  • চুয়াডাঙ্গা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৬:৪০ পিএম
চুয়াডাঙ্গায় পানিতে ডুবে দু‍‍`বোনের মৃত্যু, গ্রা‌মে শো‌কের ছায়া

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে পুকুরের পানিতে ডুবে তাবাসসুম (৭) ও ঋতু খানম (৬) নামে দুই শিশুর মৃত্য হয়েছে। এ ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।তারা সম্পর্কে আপন চাচাতো বোন ছিলো। 

শনিবার (২৫ মে) দুপুর পৌনে তিন টার দিকে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের শাঁখারিয়া গ্রামের মসজিদ পাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত তাবাসসুম শাঁখারিয়া গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে ও তৃতীয় শ্রেনীর ছাত্রী এবং ঋতু খানম আশরাফুল ইসলামের ছোট ভাই রাজু আহম্মেদের মেয়ে ও দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

স্থানীয়রা জানায়, তাবাসসুম ও ঋতু খানম শনিবার দুপুরে বাড়ির পাশে খেলছিল। খেলার এক পর্যায়ে তারা বাড়ির পাশের নিজাম উদ্দিন খাঁর পুকুরের কাছে যায়। এ সময় পুকুরের পাড়ে ভেসে থাকা একটি মাছ আনতে যায় তারা। অসাবধানতা বশতঃ পা ফসকে তারা দু'জনেই পুকুরের পানিতে পড়ে যায়। 

এদিকে দীর্ঘ সময় ধরে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খুঁজতে বের হন। এক পর্যায়ে নিজাম উদ্দিন খাঁর পুকুরের পাড়ে ওই দু'শিশুর পায়ের জুতা পাওয়া যায়। পরে পুকুরের পানিতে নেমে তাদের দু'জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম, জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আইএ

Link copied!