৭৬ বছর বয়সের বৃদ্ধকে কিশোরী ধর্ষণের মামলায় ফাঁসালো প্রতিপক্ষ

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২০, ২০১৯, ০৪:০৩ পিএম
৭৬ বছর বয়সের বৃদ্ধকে কিশোরী ধর্ষণের মামলায় ফাঁসালো প্রতিপক্ষ

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে মোঃ আফিরউদ্দিন মাতুব্বর নামের এক ৭৬বছর বয়সের বৃদ্ধকে কিশোরী ধর্ষনের অভিযোগে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

শনিবার (২০ জুলাই) সকালে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তবে ওই বৃদ্ধের পরিবারের দাবী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার বিরুদ্ধে এ মিথ্যা মামলা দিয়ে তাকে আটক করা হয়েছে। 

অভিযোগকারী পরিবার জানায়, উপজেলার ডাসার এলাকার পশ্চিম কোমলাপুর গ্রামের এক কিশোরীকে একই এলাকার বৃদ্ধ আফিরউদ্দিন গভীরনলকুপ থেকে খাওয়ার পানি নিয়ে আসার জন্য শুক্রবার বিকালে তার ঘরে ডেকে আনে। এসময় ওই কিশোরীর পরিবারের লোকজন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই বৃদ্ধকে ফাঁসানোর জন্য ধর্ষনের মিথ্যা অপবাদ দিয়ে ডাক চিৎকার করেন। 

পরে তার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে বেদম মারধর করে ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ডাসার থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

এদিকে, অভিযুক্ত বৃদ্ধর মেয়ে শাহানাজ বেগম বলেন, আমার বাবার বয়স এখন প্রায় ৮০ বছর। বয়সের ভারে সে নজু হয়ে পরেছে। আমাদের কোন ভাই না থাকায় বাবার সব জমি আমাদের বোনদের নামে লিখে দিয়েছেন। তার পর থেকেই প্রতিপক্ষের লোকজনের সাথে আমাদের শত্রুতা চলে আসছে। আর এর জের ধরেই এ ধর্ষন মামলা দিয়ে ফাঁসানো হয়েছে।

বিষয়টি নিয়ে উপজেলার ডাসার থানার ওসি (তদন্ত) মোঃ নাসির উদ্দিন বলেন, ওই কিশোরীর লোকজন এ ঘটনায় ওই বৃদ্ধকে আটক করে আমাদের হাতে সোপর্দ করেছে। পরে তার বিরুদ্ধে ধর্ষন মামলা হয়েছে। এবং তাকে আমরা জেল হাজতে প্রেরন করি।

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!