যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

  • খুলনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৯, ০৮:৫৬ এএম
যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

খুলনা : খুলনার দীঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নে হায়বাত শেখ (৩০) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৪ অক্টোবর) রাতে ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সরদারবাড়ী খালপাড়ে তাকে কুপিয়ে ফেলে রাখা হয়।

সেদিন রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় হায়বাতকে। পরে আবস্থার অবনতি হলে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। হায়বাত শেখ গাজীরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সত্তার শেখের ছেলে। তিনি যুবলীগ কর্মী ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য ও নিহতের চাচাতো ভাই ইরান শেখ জানান, গত ৬ সেপ্টেম্বর হায়বাতের চাচা টিপু সুলতানকে এলাকার সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় তার ছেলে আলমগীর বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। মামলাটি দেখাশোনা করতেন হায়বাত। মামলাটি দেখাশুনা এবং তদারকি করার কারণে মামলার পলাতক আসামিরা সংঘবদ্ধ হয়ে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে খুলনার দীঘলিয়া থানার ওসি মানস রঞ্জন দাস বলেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। নিহত হায়বাতের একটি মোবাইল চুরি হওয়ায় হামলাকারীদের একজনকে সে চোর অপবাদ দেওয়ায় তার ওপর হামলা করে তারা। হায়বাতের ওপর হামলার সময় এলাকাবাসী ধাওয়া করে জসিম সরদার নামের একজনকে ধরে ফেলে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Link copied!