বন্ধুদের আড্ডায় মদপানে ২ যুবকের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮

  • সিরাজগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২২, ২০১৯, ১২:৪৮ পিএম
বন্ধুদের আড্ডায় মদপানে ২ যুবকের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কাজিপুরের বিয়ারা গ্রামে নেশাজাতীয় পানীয় পান করে বিষক্রিয়ায় ২ যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতের এ ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে আরও ৮ যুবক।

নিহতরা হলেন- বিয়ারা গ্রামের কোরবান আলীর ছেলে রাসেল রানা (২২) এবং একই এলাকার তোজাম্মেল হকের ছেলে গোলাম রব্বানী (২৪)। তাদের মধ্যে রাসেল রানা কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এবং গোলাম রব্বানী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

হাসপাতালে ভর্তি রয়েছেন- কোরবান আলীর ছেলে রাশেদ আহম্মেদ (১৬), রমজান আলীর ছেলে আবু বক্কার (২৫), কামরুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৬), বকুল মিয়ার ছেলে শাকিল আহম্মেদ (২২), আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫), সালাম মিয়ার ছেলে স্বপন মিয়া (২৫), ওয়াহাব আলীর ছেলে রোমান আহম্মেদ (২২) ও নুরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৫)।

কাজিপুর পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন জানান, বৃহস্পতিবার রাতে কাজিপুরের বিয়ারা নদীর ঘাটে একটি অনুষ্ঠানে ১০/১২ জন যুবক নেশাজাতীয় পানীয় পান করে বিষক্রিয়ায় আক্রান্ত হয়। এ ঘটনায় দু'জন মারা গেছে। গুরুতর অসুস্থ হয়েছে আরও ৮ জন। তাদের কাজিপুর ও বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাজিপুর থানার ওসি একেএম লুৎফর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে বিয়ারা নদীর ঘাটে ১০/১২ জন যুবক নেশাজাতীয় পানীয় পান করে বিষক্রিয়ায় আক্রান্ত হয়। খবর পেয়ে শুক্রবার সকালে বিয়ারা গ্রামে গিয়ে দু'জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। তাদের লাশ উদ্ধারেরও প্রক্রিয়া চলছে। আরও ৮ জন গুরুতর আসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

সোনালীনিউজ/এএস

 

Link copied!