পিইসিতে জিপিএ-৫ না পেয়ে পরীক্ষার্থীর আত্মহত্যা

  • পটুয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০১৯, ০৯:৪৮ পিএম
পিইসিতে জিপিএ-৫ না পেয়ে পরীক্ষার্থীর আত্মহত্যা

পটুয়াখালী : ফাহাদের ছোট ভাই ফাহিম বড় ডালিমা আযাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নেয়। বড় ভাইয়ের সঙ্গে জিপিএ-৫ না পাওয়ার প্রতিযোগিতায় হেরে গিয়ে আত্মহত্যা করেছে এক কিশোর। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকালে বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামে এই ঘটনা ঘটেছে। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই গ্রামের কম্পিউটার প্রশিক্ষক হারুন অর রশিদের ছেলে ফাহাদ এ বছর জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৫ পেয়েছে। 

ফাহাদের ছোট ভাই ফাহিম বড় ডালিমা আযাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ নেয়। মঙ্গলবার দুপুরে ফলাফল ঘোষণা পর ফাহিম জিপিএ ৫ না পেয়ে হতাশ হয়ে যায়। বিকালে বাড়ির সকলের চোখ ফাঁকি দিয়ে ঘরের দোতলায় উঠে আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

পারিবারিক সূত্র জানায়, বড় ভাইয়ের সঙ্গে পড়া লেখায় প্রতিযোগিতা করে ফাহিমের জিপিএ-৫ পাওয়ার স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণ না হওয়ায় ফাহিম আত্মহত্যার পথ বেছে নেয়। ফাহিমের আত্মহত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাউফল থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

সোনালীনিউজ/এমএএইচ

Link copied!