খুঁচিয়ে তুলে নিল যুবলীগ নেতার ২ চোখ

  • বাগেরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২০, ১২:১০ পিএম
খুঁচিয়ে তুলে নিল যুবলীগ নেতার ২ চোখ

বাগেরহাট : উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এড. আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়িতে ফেরার পথে বাগেরহাটের মোরেলগঞ্জে নাজমুল হাসান রানা (৪০) নামে এক ইউপি সদস্যের দুটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রানার স্বজনেরা তাকে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছেন। 

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে তার বাড়ির কাছে শেখপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

বারইখালী ইউনিয়নের শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে রানা ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার ও যুবলীগ নেতা। কী কারণে, কারা তার ওপর হামলা করেছে তা এখনো জানা যায়নি।

রানার স্ত্রী মুকুল বেগম বলেন, ‘উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এড. আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে চিহ্নিত দুর্বৃত্তরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে উপড়ে ফেলেছে।আমার স্বামীর ওপর হামলাকারীদের বিচার চাই।’

মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক  এড. তাজিনুর রহমান পলাশ বলেন, ‘যুবলীগ নেতা ও দুবারের ইউপি সদস্য রানাকে রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে নৃশংসভাবে হামলা করেছে। দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

থানার এসআই দিপঙ্কর মণ্ডল জানান, ঘটনার কিছুক্ষণ পর থেকেই রানার ওপর হামলাকারীদের আটকের জন্য পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

সোনালীনিউজ/এমআর/এএস
 

Link copied!