গরিবের জন্য ফ্রিতে ঈদের পোশাক

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৭, ২০২১, ০৯:০৪ পিএম
গরিবের জন্য ফ্রিতে ঈদের পোশাক

কুষ্টিয়া: গরিব-দুঃখী মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে অন্যরকম দোকান খুলেছেন কুষ্টিয়ার এক তরুণ ব্যবসায়ী। তার দোকানে অসহায় মানুষ আসছেন, দেখে ঈদের পোশাক পছন্দ হলে ফ্রিতে বাড়ি নিয়ে যাচ্ছেন।

তরুণ এই ব্যবসায়ী ও সমাজকর্মী শাকিল আহমেদ তিয়াস। তিনি কুমারখালী ইয়াং কালেকশন, আর এন ফার্নিচার ও রাফা পাঞ্জাবি গার্মেন্টসের স্বত্বাধিকারী। তার দোকানটি কুমারখালী গণমোড় সংলগ্ন কৃষি ব্যাংকের নিচে মোবারক মার্কেটে।

দোকানের নাম দিয়েছেন ‘ঈদ আনন্দ, মানুষের প্রতি ভালোবাসা।’ দোকানে শিশু থেকে সব বয়সী মানুষের জন্য নতুন জামা, গেঞ্জি, পাঞ্জাবি শার্টসহ নানা পোশাক রেখেছেন। এখান থেকে পছন্দমতো একটি পোশাক ফ্রি নিতে পারছেন অসহায়রা।

শুক্রবার (০৭) বিকেলে দোকানটির উদ্বোধন করেন শাকিল আহমেদ তিয়াসের মা সুরাইয়া পারভীন।

দোকান উদ্বোধন করছেন তিয়াসের মা

শাকিল আহমেদ তিয়াস বলেন, নতুন পোশাক ছাড়াতো ঈদের আনন্দ হয় না। করোনায় কর্মহীন অনেক মানুষের জন্য পোশাক কেনা সম্ভব হবে না। মূলত সেজন্যই ভিন্ন রকম আয়োজন করেছি। মানুষ দোকানে আসবে, টাকা ছাড়াই পছন্দের পোশাক কিনে বাড়ি ফিরবে। নিজের কাছেই ভালো লাগছে। বিত্তবানদের উচিত, ছিন্নমূল মানুষের জন্য কিছু করা। এতে মনে প্রশান্তি আসবে। 

তিয়াসের মা সুরাইয়া পারভীন বলেন, আমার ছেলে সবসময় মানুষের কথা ভাবে। মানুষের জন্য চিন্তা করে। ছেলের এই উদ্যোগ আমার খুব ভালো লেগেছে।

নতুন পোশাক নিয়ে যাওয়ার সময় কয়েকজন জানান, করোনায় কাজ নেই। নতুন পোশাক কেনার টাকা নেই। এখান থেকে পছন্দ করে পোশাক নিয়েছি। অনেক ভালো লাগছে।

সোনালীনিউজ/আইএ

Link copied!