মিল্টন সমাদ্দারের স্ত্রী ডিবিতে

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৫, ২০২৪, ০২:৩৬ পিএম
মিল্টন সমাদ্দারের স্ত্রী ডিবিতে

ঢাকা: ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান গ্রেপ্তার মিল্টন সমাদ্দারের স্ত্রী মিঠু হালদারকে জিজ্ঞাসাবাদের জন্য মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে ডাকা হয়েছে।

রোববার (৫ মে) বেলা সাড়ে ১১ টার দিকে রাজধানীর মিন্টু রোড ডিবি কার্যালয়ে আসেন তিনি।

ডিবি সূত্র জানায়, মিল্টন সমাদ্দার বর্তমানে ডিবি হেফাজতে রিমান্ডে আছেন। মিল্টনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

শনিবার (৪ মে) ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ জানান, মিল্টনের আশ্রমের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মিল্টনের স্ত্রীকে ডাকা হয়েছে। এ বিষয়ে তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করবো।  

তিনি বলেন, নিজের বাবাকে পিটিয়ে গ্রাম ছেড়ে ঢাকায় এসে মিল্টন সমাদ্দার সাইকোতে পরিণত হয়েছে। তার বিরুদ্ধে যেসব অভিযোগ এসেছে সেসব বিষয়ে তার কাছে জানতে চাওয়া হচ্ছে। তার উত্থান কীভাবে হলো, তথাকথিত মানবতার ফেরিওয়ালা কীভাবে হলেন, তার অর্থের উৎস কীভাবে আসে, কীভাবে সে দরিদ্র মানুষকে সংগ্রহ করতো এবং কেনই বা তাদেরকে টর্চার সেলে এনে পেটাতেন সবকিছুর বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

ডিবিপ্রধান আরও বলেন, সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মিল্টন কীভাবে অর্থ উপার্জন করতেন এবং কারা তাকে সহয়তা করতেন তাদেরকেও শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করা হবে।

মিল্টন সমাদ্দারের তিন-চারটি ব্যাংক অ্যাকাউন্টের সন্ধান মিলেছে। সেসব অ্যাকাউন্টে কারা টাকা পাঠাতেন তদন্ত করে জানানো হবে বলেও জানান হারুন অর রশীদ।

আইএ

Link copied!