দশম শ্রেণির ছাত্রী নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

  • নেত্রকোণা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৬:৪০ পিএম
দশম শ্রেণির ছাত্রী নিয়ে উধাও ছাত্রলীগ নেতা

ছবি : ছাত্রী নিয়ে পালিয়েছেন ছাত্রলীগ নেতা

নেত্রকোণা : নেত্রকোণার মদন উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে পালিয়েছেন এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় অপহরণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা। 

তবে শুক্রবার (৩ সেপ্টেম্বর) ফেসবুকে এক ভিডিও বার্তায় স্কুলছাত্রী দাবি করেছে, ছাত্রলীগ নেতাকে ভালোবেসে স্বেচ্ছায় পালিয়েছে সে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম মোজাম্মেল হক সোহাগ। তিনি উপজেলার আরগিলা গ্রামের আব্দুল হাই এর ছেলে ও মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি। গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে তার বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছেন স্কুলছাত্রীর বাবা।

শুক্রবার রাতে ১০টায় সোহাগ তার নিজের ফেসবুক আইডিতে ওই কিশোরীর ছবি ও নোটারি পাবলিকের বিবাহ হলফনামা পোস্ট করেছেন। এর সঙ্গে একটি ভিডিও আপলোড করেছেন তিনি। ভিডিওতে ওই কিশোরী বলে, নিজের ইচ্ছায় ছাত্রলীগ নেতার হাত ধরে পালিয়েছে সে।
 
এ ব্যাপারে মোজাম্মেল হক সোহাগ বলেন, ‘আমরা একে অপরকে ভালোবাসি। পরিবারের লোকজন মেনে নিবে না বলে পালিয়ে বিয়ে করেছি।’

এদিকে কিশোরীর পরিবার অভিযোগ করেন, ৩০ আগস্ট সন্ধ্যায় কুলিয়াটি তার আত্মীয়ের বাড়ি থেকে আসার পথে কলেজ মোড় এলাকা থেকে স্কুলছাত্রীকে অপহরণ করেন সোহাগ। ঘটনার পর থেকে কোনো সন্ধান না পেয়ে বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা সোহাগসহ আরও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে মদন থানায় মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আলম শাওন জানান, অভিযোগের সত্যতা পেলে মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস আলম জানান, কিশোরীকে অপরহণের অভিযোগে মোজাম্মেল হক সোহাগের নামে মামলা হয়েছে। কিশোরীকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এসএন 

Link copied!