চিকিৎসাধীন রোগীকে রাস্তায় ফেলে গেলেন আয়া

  • ফরিদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ১১:০৮ এএম
চিকিৎসাধীন রোগীকে রাস্তায় ফেলে গেলেন আয়া

ছবি: সংগৃহীত

ফরিদপুর: ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা না দিয়ে রোগীকে খোলা আকাশের নিচে রাস্তায় ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোগীর নাম মোশারফ হোসেন। তার বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা এলাকায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে।

ফরিদপুর কোতয়ালী থানার এসআই সুজন জানিয়েছেন, মোশারফ হোসেন ঝিনাইদহ থেকে ফরিদপুরে দিন মজুরের কাজে এসেছিল। গত ২৫ দিন আগে জেলার মধুখালী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে মধুখালী উপজেলা হাসপাতালে ভর্তি হলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুরে প্রেরণ করে। এরপর সে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সকালে হাসপাতালে আয়া ট্রলিতে তাকে নিয়ে এসে মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে ফরিদপুর-বরিশাল রোডে ফেলে দিয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী ৯৯৯ এ কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের দেখলে তড়িঘড়ি করে তাকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

ভুক্তভোগী রোগী মোশারফ হোসেন জানিয়েছেন, আমি অনেক অনুনয় বিনয় করলেও হাসপাতালের ডাক্তার আমাকে কোনো চিকিৎসা সেবা দেয় নাই। আমাকে একটি ট্যাবলেটও না দিয়ে রাস্তার মধ্যে ফেলে দিয়ে গেছে।

এলাকাবাসী বলেন, হাসপাতালের কর্তৃপক্ষের কোনো দায় কি নেই? একজন অসহায় মানুষের কোনো সেবা না দিয়ে তাকে রাস্তায় ফেলে দিবে আমরা এ ঘটনার বিচার চাই।

সোনালীনিউজ/এসআই

Link copied!