পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ধর্ষণ, মামলা

  • লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৪, ২০১৬, ০৬:৩৬ পিএম
পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ধর্ষণ, মামলা

লক্ষ্মীপুরের সদর উপজেলায় পুলিশের পরিচয় দিয়ে এক তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের পাঁচ কর্মীসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার (১২ জুলাই) রাতে চরশাহী ইউনিয়নের তিতারকান্দি এলাকার বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে বুধবার (১৩ জুলাই) রাতে ওই তরুণী পাঁচ জনের নাম উল্লেখসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেন বলেন চন্দ্রগঞ্জ থানার ওসি একেএম আজিজুর রহমান জানান।

আসামিদের মধ্যে ফাহাদ উদ্দিন, আদনান হোসেন, পারভেজ হোসেন, হৃদয় ও পিয়াস উদ্দিন ছাত্রলীগের কর্মী বলে জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন।

এদের মধ্যে আদনান উপজেলার রামপুর গ্রামের বাহার উদ্দিনের ছেলে।

তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রিয়াজ।

মামলার বরাত দিয়ে ওসি আজিজুর বলেন, ভাইকে নিয়ে মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে সদর উপজেলার দিঘলী থেকে তিতারকান্দি এলাকায় খালার বাড়িতে বেড়াতে আসে মেয়েটি। রাতে ওই বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে ৮/১০ জন যুবক প্রবেশ করে ভাইসহ মেয়েটিকে তুলে নিয়ে যায়।

‘এক পর্যায়ে ভাইকে মারধর করে রাস্তায় ফেলে মেয়েটিকে রামপুর এলাকায় ছাত্রলীগকর্মী ফাহাদ উদ্দিনের বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।’

বুধবার (১৩ জুলাই) বিকালে পুলিশ অভিযান চালিয়ে ছাত্রলীগকর্মী ফাহাদ উদ্দিনের বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করার পর সন্ধ্যায় আদনান হোসেনকে গ্রেফতার করে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!