লালমনিরহাটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • লালমনিরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০১:২৬ পিএম
লালমনিরহাটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

লালমনিরহাট: লালমনিরহাটে নাজমুল হুদা (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের আলাবকস বুড়িরপাট গ্রামে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয় । নিহত নাজমুল হুদা ওই গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  গত ছয় মাস আগে নাজমুলের সাথে একই ইউনিয়নের সিন্দুরমতি কৃষ্ণকান্ত গ্রামের সুলতান মিয়ার মেয়ে সুমি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের একে অপরের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা চলে আসছিল। এ নিয়ে সুমি আক্তার বাবার বাড়িতেও চলে যান দীর্ঘদিনের জন্য। অবশেষে স্থানীয়ভাবে শালিস বৈঠকে সুমিকে স্বামীর বাড়িতে পাঠায় তার পরিবার।

গত রোববার (৪ ডিসেম্বর) রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে গেলে স্বামী-স্ত্রীর মাঝে বিতর্ক বাঁধে। বিষয়টি জানতে পেয়ে পরেরদিন সোমবার সকালে নাজমুলের মায়ের ডাকে ঘরের দরজা খুলে দেন সুমি আক্তার। পরে রুমে গিয়ে খাটের স্ট্যান্ডে ছেলের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেন নাজমুলের পরিবার। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করে জিজ্ঞাসাবাদের জন্য নাজমুলের স্ত্রী সুমি আক্তারকে থানায় নেওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়।

এদিকে সোমবার রাতে এ ঘটনায় নাজমুলের মা লাইজু বেগম বাদি হয়ে সুমি আক্তারের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, প্রথম দিকে মরদেহ মর্গে পাঠাতে বাধা দেওয়া হয়। কিন্তু মৃত্যুটি রহস্যজনক হওয়ায় জোরপূর্বক মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, নিহতের মায়ের অভিযোগটি তদন্ত করা হচ্ছে। মর্গের রিপোর্ট ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ আপাতত বলা যাচ্ছে না।

সোনালীনিউজ/এসএ/এসআই

Link copied!