নিখোঁজের ৬ দিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার 

  • দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৩:৩৭ পিএম
নিখোঁজের ৬ দিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার 

কুষ্টিয়া: কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আদাবাড়ীয়া ইউনিয়নের তেকালা গ্রামের প্রবাসী সানের আলীর ছেলে শাহিন আলী (১১) গত ১১ ডিসেম্বর বিকালে পাখি ভ্যান সহ বাড়ি থেকে বের হয়। পরে বাড়ি না ফিরলে দৌলতপুর থানা একটি জিডি করেন তার পরিবারের লোক, জিডি নং ৬৯৪। 

নিখোঁজের ৬ দিন পর রোববার (১৭ ডিসেম্বর) সকাল অনুমানিক ১১ টায় আদাবাড়ীয়া মাঠের তোফান মোল্লার মেহগনির বাগানে একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় কৃষকরা। 

খবর পেয়ে নিখোঁজ শাহিনের পরিবারের লোকজন ঘটনা স্থানে এসে লাশটি শাহিনের বলে নিশ্চিত করেন। 

এ বিষয়ে শাহিন আলীর দাদা সিরাজুল ইসলাম ও নানা নূর ইসলাম বলেন, গত ১১ ডিসেম্বর শাহিন আলী নিখোঁজ হয় পরে থানায় জিডি করি এবং বিভিন্ন ভাবে খোঁজা খুঁজি করি। আজ শুনি মাঠের মাঝে লাশ পড়ে আছে,এসে দেখে নিশ্চিত হই এটা আমাদের শাহিন। শাহিন আলীকে যারা হত্যা করেছে তাদের আটক করে বিচার দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, জিডি হওয়ার পর থেকে আমরা শাহিন কে উদ্ধারের চেষ্টা করছি। আজ তার লাশ পাওয়া গেছে। আমাদের ধারনা তাকে পাখি ভ্যান গাড়িটা নেওয়ার জন্য হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের আটকের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এস/এসআই

Link copied!