যশোরে হত্যাসহ ৩২ মামলার আসামি খুন

  • যশোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ১২:০০ পিএম
যশোরে হত্যাসহ ৩২ মামলার আসামি খুন

ছবি : প্রতিনিধি

যশোর: যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ায় রমজান আলী (৩০) নামে এক কুখ্যাত সন্ত্রাসী খুন হয়েছে। শুক্রবার (৮ মার্চ) রাত ১০ টার দিকে নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। নিহত রমজান রেলগেট পশ্চিমপাড়ার শায়েখ শেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ মোট ৩২ টি মামলা রয়েছে। 

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার সময় রমজান নিজ বাড়ির সামনে ছিলেন। এসময় রেলগেট কলাবাগান এলাকার মুজিবুর রহমানের ছেলে পিচ্চি রাজার নেতৃত্বে দুর্বৃত্তরা হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

জরুরি বিভাগের ইনচার্জ ডা. বিচিত্র মল্লিক জানান, রমজানকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। 

এদিকে, নিহতের স্বজনরা জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে পিচ্চি রাজা গ্রুপ রমজানকে খুন করেছে। 

স্থানীয়রা জানিয়েছেন, রমজান একজন চিহ্নিত সন্ত্রাসী। এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে প্রতিপক্ষ পিচ্চি রাজা গ্রুপের সাথে তার বিরোধ চলে আসছিলো। এছাড়াও পিচ্চি রাজার সন্ত্রাসী কর্মকান্ডের তথ্য পুলিশ জানিয়ে দেয়ার সন্দেহের তালিকায় ছিলো রমজান। এরই জের ধরে পিচ্চি রাজা ও তার ক্যাডাররা রমজানকে খুন করেছে। 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, রমজানের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ৩২ টি মামলা রয়েছে। যার মধ্যে ৭টি অস্ত্র, ৫ টি বিস্ফোরক, ১টি হত্যা, ১টি ডাকাতি, ৪টি হত্যা চেষ্টা ও ৭ টি মাদক মামলা উল্লেখযোগ্য।  

যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক ( তদন্ত) শফিকুল ইসলাম চৌধুরী জানান, রেলগেট পশ্চিমপাড়ায় রমজান আলী নামে একজন খুন হয়েছে। কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে। 

উল্লেখ্য, বিগত দিনে কুখ্যাত রমজান একাধিকবার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হয়েছিলো। তার মা রেখা একজন আলোচিত মাদক ব্যবসায়ী। মাদক আইনে রেখার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় ৭ টি মামলা রয়েছে। 

এসআই

Link copied!