শিল্পাঞ্চল নারায়ণগঞ্জে সালাতুল ইস্তিতকার নামাজ আদায়

  • আবু সুফিয়ান, নারায়ণগঞ্জ  | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০২:২৬ পিএম
শিল্পাঞ্চল নারায়ণগঞ্জে সালাতুল ইস্তিতকার নামাজ আদায়

নারায়ণগঞ্জ: শিল্পাঞ্চল নারায়ণগঞ্জে তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে এবং বৃষ্টির আশায় সালাতুল ইস্তিতকার নামাজ আদায় করেছেন নারায়ণগঞ্জবাসী। এই নামাজটি অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। এতে অংশ নিয়ে নামাজের পর বিশেষ মোনাজাত করেন এলাকাবাসী।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বৃষ্টির আশায় সালাতুল ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত হয়। এ নামাজে ইমামতি করেন দাতা সড়ক বড় মসজিদের খতিব মাওলানা আব্দুর রহমান।

সূর্যের প্রখর তাপ উপেক্ষা করে দল মত নির্বিশেষে নারায়ণগঞ্জবাসী এতে অংশ নেন এবং নামাজ শেষে বিশেষ মোনাজাতে রহমতের বৃষ্টির জন্য দুই হাত উঁচু করে মহান আল্লাহর দরবারে কান্নায় ভেঙে পড়েন ধর্মপ্রাণ মুসল্লিরা।

নামাজ শেষে বিশেষ মোনাজাতের পর খতিব মাওলানা আব্দুর রহমান বলেন, আজকে বৃষ্টি হচ্ছে না, এই তাপদাহ আমাদের কর্মের ফল। আজ আমরা একসঙ্গে সালাতুল ইস্তিতকার নামাজ আদায় করলাম। আল্লাহ যেন আমাদের সবাইকে মাফ করে দেন এবং রহমতের বৃষ্টি দান করেন।

এদিকে সালাতুল ইস্তিস্কার এই বিশেষ নামাজে অংশ নেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।  তিনি বলেন, তীব্র গরম উপেক্ষা করে আমরা এই বিশেষ নামাজে অংশগ্রহণ করেছি। নামাজ শেষে আল্লার কাছে মোনাজাত করেছি আল্লাহ যেন আমাদের ক্ষমা করে দিয়ে দৃষ্টি দান করেন।

এমএস

Link copied!