নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন 

  • পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২, ২০২৪, ০৭:১১ পিএম
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীন 

পাটগ্রাম: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদুল ইসলাম শাহীন। 

বৃহস্পতিবার (০২ মে) দুপুরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের (ফেসবুক) টাইমলাইনে ৫৮ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দিয়ে তিনি সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তবে, এ ব্যাপারে কোনো লিখিত কাগজ পাননি বলে জানান- উপজেলা নির্বাচন কর্মকর্তা বা সহকারী রির্টানিং কর্মকর্তা আনোয়ারুল ইসলাম। 

নির্বাচন কমিশন ঘোষিত ৬ষ্ঠ দফার প্রথম পর্যায়ের ভোট গ্রহণ করা হবে আগামী ৮ মে। ভোট গ্রহণের একসপ্তাহ আগে সরে দাঁড়ানোর এ ঘোষণা দিলেন ওয়াজেদুল ইসলাম শাহীন। তিনি ঘোড়া প্রতিক নিয়ে প্রচারণার শুরু থেকে মাইকিং, পোস্টারিং (মার্কা) ও বিভিন্ন উঠান বৈঠক করছিলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি ভিডিও বার্তায়- মায়ের অসুস্থতা ও পারিবারিক সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে আসলাম বলে উল্লেখ করেন। এ ব্যাপারে ওয়াজেদুল ইসলাম শাহীনের ব্যক্তিগত মুঠোফোন নম্বরে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেন নি। 

শহর-গ্রামের কোথাও তাঁর মাইকিং বা প্রচার-প্রচারণা করা হচ্ছেনা। বর্তমানে টানা তিনবারের নির্বাচিত রুহুল আমীন বাবুল আনারস প্রতিক ও রেজাউল করিম নামে টেলিফোন প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে থাকছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বা সহকারী রির্টানিং কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, ‘প্রার্থীর সরে দাঁড়ানোর ব্যাপারে লিখিত বা কাগজ হয়না। উনার প্রত্যাহারের সময় যখন ছিলো তখনকার বিষয়টি ভিন্ন। এখন উনি হয়তো প্রচার-প্রচারণা করবে না, মানুষের ভোট চাবে না। এখন উনার নামে ও প্রতিকে ব্যালট এবং অন্যান্য আনুসঙ্গিক সবকিছু নির্বাচন কমিশন থেকে চলে আসবে।’

এমএস

Link copied!