মণিরামপুর ও কেশবপুরে প্রতিদ্বন্দ্বিতায় ২৭ প্রার্থী 

  • যশোর প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৬, ২০২৪, ১১:৫৫ এএম
মণিরামপুর ও কেশবপুরে প্রতিদ্বন্দ্বিতায় ২৭ প্রার্থী 

ফাইল ছবি

যশোর: আগামী ৮ মে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে যশোরের মণিরামপুর ও কেশবপুর থেকে ২৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুটি উপজেলায় ২৬০টি ভোট কেন্দ্রের ১৬০৫টি কক্ষে ভোটগ্রহণ হবে। একাজে ২৬০ জন প্রিজাইডিং অফিসার ও ১৬০৫ সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করবেন।

এদিকে, ভোটের দিন আইনশৃঙ্খলা রক্ষায় দুই উপজেলায় ১৮৬৮ পুলিশ ও ৩৬০০  আনসার, ৪০ জন র‌্যাব ও চার প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০০৪’র আইনশৃঙ্খলা রক্ষাকারী সেল এই তথ্য  নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, দুই উপজেলায় মোট ভোটার ৫ লাখ ৮১ হাজার ৬৮৯।  এর মধ্যে কেশবপুর উপজেলায় ভোট কেন্দ্র ৯৫টি। ভোট কক্ষ ৬৭০টি। ভোটগ্রহণে দায়িত্ব পালন করবেন ৯৫ প্রিজাইডিং অফিসার ও ৬৭০ জন সহকারী প্রিজাইডিং অফিসার। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ২০ হাজার ৯৫৪। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আব্দুল্লাহ নুর আল আহসান (দোয়াত কলম), এসএম মাহবুবুর রহমান (মোটরসাইকেল), কাজী মুজাহীদুর ইসলাম (হেলিকপ্টার), নাসিমা আক্তার সাদেক (শালিখ), ইমদাদুল হক (আনারস) ও মফিজুর রহমানকে (ঘোড়া মার্কা)। পুরুষ উপজেলা প্রার্থীরা হলেন, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন (তালা), পলাশ কুমার মল্লিক (উড়োজাহাজ), আব্দুল লতিফ রানা (মাইক), মনিরুল ইসলাম (টিউবওয়েল) ও সুমন সাহা (চশমা)। মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মনিরাম খানম (কলস) ও রাবেয়া খাতুন (ফুটবল)।

এদিকে, মণিরামপুর উপজেলা নির্বাচনে ১৬৫টি ভোট কেন্দ্রের ৯৩১টি কক্ষে ভোটগ্রহণ হবে। ১৬৫ প্রিজাইডিং অফিসার ও ৯৩১ সহকারী প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করবেন। এ উপজেলায় মোট ভোটার ৩ লাখ ৬০ হাজার ৭৩৫। চেয়ারম্যান প্রার্থীরা হলেন, ফারুক হোসেন (মোটরসাইকেল), মিকাইল হোসেন (ঘোড়া) ও আমজাদ হোসেন লাবলু (আনারস)। পুরুষ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্র্থীরা হলেন, এসএম আব্দুল হক (তালা), মুনজুর আক্তার (চশমা), শরিফুল ইসলাম (টিয়া পাখি) ও সন্দীপ কুমার ঘোষ (টিউবওয়েল)। মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আমেনা বেগম (হাঁস), কাজী জলি আক্তার (কলস) মাহবুবা ফেরদৌস পাপিয়া (বৈদ্যুতিক পাখা), জেসমিন (প্রজাপতি), মাজেদা খাতুন (পদ্মফুল) ও সুরাইয়া আক্তার (ফুটবল)।

এসআই

Link copied!