কুড়িগ্রামে জাল ভোটের অভিযোগে আটক ৩

  • কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৮, ২০২৪, ০৬:৫১ পিএম
কুড়িগ্রামে জাল ভোটের অভিযোগে আটক ৩

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারী, রৌমারী ও চর রাজিবপুর উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। চলছে গননা। অপর দিকে রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে পৃথক দুটি কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। 

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েকুল হাসান খান। বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চলছে গননা। 

আটককৃতদের মধ্যে জীবন মিয়া (১৫) পাঠাধোয়া গ্রামের জিয়ার মিয়ার ছেলে ও আরিফ হোসেন (১৮) একই ইউনিয়নের সিলেট পাড়ার জয়নাল আবেদীনের ছেলে। তাদেরকে ১৪নং বড়বেরড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আটক করা হয় বলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নাজমুল হোসেন নিশ্চিত করেছেন।

অপরদিকে সুমন মিয়া (২২) কে দিয়ারার চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে জাল ভোটের সময় হাতেনাতে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আকরাম হোসেন আকন্দ।

উল্লেখ্য, কুড়িগ্রাম জেলায় প্রথম দফায় চিলমারী, রৌমারী ও রাজিবপুর উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। ৩টি উপজেলার ১৩৩টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩লাখ ৪২হাজার ৭২৮জন। চেয়ারম্যান পদে প্রার্থী ১৬জন। মহিলা ভাইসচেয়ারম্যান পদে ১২জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটগ্রহণ সুষ্ঠু করতে প্রশাসন থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনটি উপজেলায় ভোট গ্রহন শেষ হয়ে চলছে গননা। 

এমএস

Link copied!