বান্ধবীর সামনে থেকে দিনে-দুপুরে কলেজছাত্রকে অপহরণ

  • রাজশাহী ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:৩১ পিএম
বান্ধবীর সামনে থেকে দিনে-দুপুরে কলেজছাত্রকে অপহরণ

রাজশাহী: রাজশাহীর বঙ্গবন্ধু কলেজের একাদশ প্রথম বর্ষের এক ছাত্রকে বান্ধবীর সামনে থেকে দিনে-দুপুরে অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের ব্যবহৃত একটি অটোরিকশাও জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন নগরীর মেহেরচণ্ডির কড়াইতলার জহুরুল হোসেন রেন্টু (৩৫), ভদ্রা জামালপুরের মো. রাসেল (৩২) ও গোদাগাড়ী উপজেলার মাছপাড়ার ইসমাইল হোসেন (৩০)।

অপহরণের শিকার কলেজছাত্র আব্দুল্লাহ আল নোমান ওরফে তামিমকেও উদ্ধার করেছে পুলিশ। তামিমের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলার পুনট পূর্বপাড়া গ্রামে।

আজ বুধবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান। তিনি জানান, গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর পঞ্চবটি এলাকায় বান্ধবীর সামনে থেকে তামিমকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। পরে নগরীর রাণীনগর এলাকায় নিয়ে গিয়ে অপহরণকারীরা তামিমের বাবার কাছে মোবাইল ফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। খবর পেয়ে মতিহার থানা পুলিশ গ্রুত সেখানে যায়। এ সময় অটোরিকশায় করে অপহরণকারীরা তামিমকে নিয়ে পালাতে থাকেন। এ সময় রুয়েট ওভারপাসের ওপর পুলিশ অটোরিকশাটির গতি রোধ করে। সেখান থেকে তামিমকে উদ্ধার করা হয়। আর আটক করা হয় রেন্টু ও ইসমাইলকে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিকে রাতে আটক করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, রেন্টুর বিরুদ্ধে মাদক কারবার, চাঁদাবাজি, সরকারি কর্মচারী হিসেবে প্রতারণা করার অপরাধে নগরীর বিভিন্ন থানায় ৮টি মামলা আছে। রাসেলের বিরুদ্ধে চন্দ্রিমা ও বোয়ালিয়া থানায় দুটি মাদক মামলা রয়েছে। অপহরণের অভিযোগে তাদের বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে বুধবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এমএস

Link copied!