সাভারে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন

  • সাভার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৯:০৯ পিএম
সাভারে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন

সাভার: ঢাকার অদুরে সাভারে জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কাকাবো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. রমজান (৩৫)। তিনি ওই গ্রামের মো. শওকত হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও নিহত যুবকের স্ত্রী সোহানা আক্তার জানান, কাকাবো খেয়াঘাট এলাকায় তাদের ১৮ শতাংশ জমি রয়েছে। দীর্ঘদিন ধরে ওই জমি নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে বিরোধ চলে আসছিল। দুপুরে সেই জমি দখলের জন্য যায় অভিযুক্ত রহিম, ইউনুস, ইয়ানুস, মানিকসহ অন্তত ৮/১০ জন। পরে খবর পেয়ে নিহত রমজান তাঁর ভগ্নিপতি সেলিমকে নিয়ে সেই জমিতে যান। এসময় অভিযুক্তরা তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালালে সেলিম দৌড়ে পালাতে সক্ষম হলেও রমজানকে তারা ধরে ফেলে এবং তাঁর মাথায় কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা রমজানকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেইলকে বলেন, ‘খবর পেয়ে হাসপাতাল থেকে পুলিশ নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। নিহতের শরীরে–মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড, তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

এমএস

Link copied!