পিতার মৃত্যুর ১৬ দিন পর ছেলের মৃত্যু

  • মিরসরাই প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৩:৪০ পিএম
পিতার মৃত্যুর ১৬ দিন পর ছেলের মৃত্যু

মিরসরাই: শোকের মাতন যেন কাটছেই না সেলিনা আক্তারের। স্বামী হারানোর ১৬ দিন না কাটতেই হারিয়েছেন আদরের বড় ছেলে আব্দুর রহমান (১০) কে। 

শনিবার (২৫ মে) সকালে অসুস্থ হয়ে মারা যায় জন্মপ্রতিবন্ধী ছেলে আব্দুর রহমান। এর আগে, গত সাপ্তাহ ধরে হঠাৎ প্রচন্ড জ্বরসহ নানা রোগের দেখা মিলে তার শরীরে। অসুস্থতা বেড়ে বন্ধ হয়ে যায় খাওয়া দাওয়া।

নিহত আব্দুর রহমান চট্টগ্রামের মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্ব সাহেরখালী এলাকার মরহুম হাফেজ সাইফুল ইসলামের ছেলে।

এরআগে, গত ১০ মে সকাল ৯ টারদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন বাবা হাফেজ সাইফুল ইসলাম। 

জানা গেছে, ওইদিন সকাল আনুমানিক ১০টার দিকে চট্টগ্রামমুখী লেনে জোনাকি পরিবহনের একটি বাস চলন্ত মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী সাইফুল ঘটনাস্থলে মারা যান।

স্বামী-সন্তান হারিয়ে সেলিনা আক্তার বলেন, আমার সব শেষ হয়ে গেছে। আমাকে দেখাশোনার কেউ নেই। আমার স্বামীর মৃত্যু শোক ভুলার আগে আমার সন্তানকেও হারিয়েছি। দুই সন্তানই প্রতিবন্ধী। তাদের বাবার মৃত্যুর পর প্রথম কয়েকদিন ভালো ছিলো কিন্তু সাপ্তাহ পার হওয়ার পর দুজনের হঠাৎ অসুস্থতা বেড়ে যায়। খাওয়া দাওয়া, কথা বলা বন্ধ হয়ে যায়। গতকাল আমার বড় ছেলে আমার কাছ থেকে হারিয়ে গেছে। এখন মেয়ে আছে সেও আমাকে এখন মা বলে ডাকছে না।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন বলেন, পরিবারটি পূর্ব থেকেই অসহায়, সাইফুল মারা যাওয়ার পর পরিবারের পরিস্থিতি আরো খারাপ হয়ে যায়। আমি ইউনিয়ন পরিষদ থেকে সর্বোচ্চ সহযোগিতার চেষ্টা করবো।

সামাজিক সংগঠন সোনালী স্বপ্নের সভাপতি জি.এন ইকবাল বলেন, পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। তাদের কি ভাবে সহযোগিতা করা হয়, তা নিয়ে আমাদের সামনের মিটিং এ কথা বলে সহযোগিতা করবো। 

সাহেরখালী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী বলেন, পরিবারটি সম্পর্কে জেনেছি। তাদের স্থায়ীভাবে কিছু করে দেয়ার চেষ্টা করবো।

এমএস

Link copied!