গৃহবধূর মাথার চুল কেটে মারধর, সাবেক স্বামী গ্রেফতার 

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০২৪, ১২:৫৪ পিএম
গৃহবধূর মাথার চুল কেটে মারধর, সাবেক স্বামী গ্রেফতার 

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে এক গৃহবধূর মাথার চুল কেটে হাত-পা বেঁধে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা করেছেন। এ দিকে মামলার মূল আসামি অভিযুক্ত রোমান হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। 

মামলার বাদী ও স্থানীয়দের সূত্রে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রোমানের সঙ্গে। পারিবারিক ভাবেই আজ থেকে প্রায় ১০ বছর আগে ওই নারীর সঙ্গে বিয়ে হয়। তাদের ৯ বছরের একটি মেয়ে রয়েছে, কিন্তু গত এক বছর আগে স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেরে বিয়ে বিচ্ছেদ হয় রোমান ও তার স্ত্রীর। 

এরপর ওই নারী গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় বিয়ে করেন। রোববার (২৬ মে) দুপুরে উপজেলার নামাশুলাই এলাকায় ওই নারী তার মেয়েকে টাকা দিতে মাদ্রাসা যাওয়ার পথে সাবেক স্বামী রোমান হোসেন ক্ষিপ্ত হয়ে ওড়না দিয়ে হাত-পা বেঁধে মারধর করে। এ সময় ব্লেড দিয়ে তার মাথার চুল কেটে দেয় রোমান।

এ সময়ে ৯৯৯-এ ফোন দিলে ওই গৃহবধূকে উদ্ধার ও সাবেক স্বামীকে রোমানকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে কালিয়াকৈর থানার ওসি এএফএম নাসিম জানান, ভুক্তভোগী ওই নারী নির্যাতনের ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া সাবেক স্বামী রোমান হোসেনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তিনি আরও বলেন, এখন পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে। 

এসআই

Link copied!