হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

  • কিশোরগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৬, ০৬:৪৯ পিএম
হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরাইস মিল শ্রমিক জজ মিয়া হত্যা মামলা তুলে নিতে মামলার বাদীকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৭ ডিসেম্বর) এ ঘটনায় উপজেলার মাইজহাটি গ্রামের মামলার বাদি ও জজ মিয়ার মা মল্লিকা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে মল্লিকা বেগম উল্লেখ করেন, কিছুদিন আগে অজ্ঞাতনামা আসামীরা তার ছেলে অটোরাইস মিল শ্রমিক জজ মিয়াকে হত্যা করে লাশ একটি ধান ক্ষেতে ফেলে রাখে। এ ঘটনায় তিনি বাদি হয়ে কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মো.সামসুদ্দীনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জজ মিয়া হত্যা মামলার মূল হোতা হাদিউল ইসলামকে (৪৫) গ্রেপ্তার করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। হাদিউল ইসলাম মাইজহাটি গ্রামের মৃত আবদুছ ছমেদের ছেলে।

এদিকে হাদিউল ইসলাম গ্রেপ্তারের পর থেকে পোড়াবাড়িয়া গ্রামের হানিফ ও মাইজহাটি গ্রামের আবদুল হাই ও জামাল উদ্দিন নামে তিন ব্যক্তি মামলার বাদি মল্লিকা বেগমকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে ভয়ভীতি ও হত্যার হুমকি দিচ্ছেন। এর পরিপ্রেক্ষিতে ছেলে হারানোর শোকে কাতর মল্লিকা বেগম নিজের জীবনের নিরাপত্তা চেয়ে ওই তিন ব্যক্তির নামে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.সামসুদ্দীন জানান, গ্রেপ্তার হাদিউল ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে জজ মিয়া হত্যা মামলার প্রকৃত রহস্য উদঘাটন হবে। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!