বোমা ফাটিয়ে বগুড়ায় স্বর্ণের দোকানে ডাকাতি

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০১৭, ০৯:৪৬ পিএম
বোমা ফাটিয়ে বগুড়ায় স্বর্ণের দোকানে ডাকাতি

বগুড়া: বগুড়া শহরে প্রকাশ্যে বোমা ফাটিয়ে সোনার দোকানে ডাকাতি হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে ও ককটেলের আঘাতে দোকান মালিক, দুই কর্মচারী ও এক পথচারী আহত হয়েছেন। কয়েক লাখ টাকাসহ বিপুল স্বর্ণালঙ্কারও লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শহরের গালাপট্টি এলাকায় আল-হাসান জুয়েলার্সে এ ডাকাতি হয়। ঘটনার পর পুলিশ মাইক্রোবাসসহ কয়েকজনকে আটক করেছে। দোকান মালিক গুলজার রহমানের দাবি, দুর্বৃত্তরা দোকান থেকে ৫ লক্ষাধিক টাকা ও প্রায় ৫০০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে দোকানিরা যখন কেনাবেচায় ব্যস্ত, সে সময় মুখোশধারী ৭-৮ জন দুর্বৃত্ত আল-হাসান জুয়েলার্সের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আশেপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। এ সুযোগে দুর্বৃত্তরা আল-হাসান জুয়েলার্সে প্রবেশ করে দোকানের ভিতরে ককটেল বিস্ফোরণ ঘটায়।

জুয়েলার্সের ভেতরে ঢোকার পরপরই ডাকাতরা অস্ত্রের মুখে দোকান মালিক গোলজার হোসেনসহ কর্মচারীদের জিম্মি করে। এ সময় তারা দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরার রেকর্ডিং ডিভাইস খুলে নেয়। এরপর সিন্দুক ভেঙে টাকা ও দোকানে থাকা স্বর্ণালংকার লুট করে।

দোকান থেকে বের হওয়ার পথে তারা দোকান মালিকের পায়ে গুলি করে আহত করার পাশাপাশি ব্যাপক ককটেলের বিস্ফোরণ ঘটায়। ককটেলের স্প্রিন্টারের আঘাতে পথচারি  আনোয়ার আলী (৫০), দোকান কর্মচারী রবিউল ইসলাম (৩৫) ও জাকির হোসেন (৩৫) আহত হন।

বগুড়া সদর থানার পরিদর্শক (ওসি, তদন্ত) আসলাম আলী জানান, শাজাহানপুর থানার নয়মাইল এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে ডাকাত দলের ব্যবহৃত মাইক্রোবাসসহ  কয়েকজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ

Link copied!