গাজীপুরে ডাকাত সর্দার কালো মানিক গ্রেপ্তার

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০২:২৮ পিএম
গাজীপুরে ডাকাত সর্দার কালো মানিক গ্রেপ্তার

গাজীপুর: জেলার কালীগঞ্জে আন্তঃজেলা ডাকাত সর্দার মানিক হোসেন ওরফে গোলজারকে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলা বাহাদুরসাদী ইউনিয়নের দক্ষিণবাগ গ্রামের একটি জঙ্গল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

আটক ডাকাত সর্দার দক্ষিণবাগ গ্রামের অলিউল্লাহর ছেলে। তার নামে কালীগঞ্জ থানাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, কালো মানিক সহযোগীদের নিয়ে তার নিজ এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদ পান পুলিশ। ওই খবরের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে উপজেলার দক্ষিণবাগ এলাকার একটি জঙ্গলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। তার তথ্যের ভিত্তিতে ডাকাতি হওয়া মালামালের মধ্যে মোবাইল ফোন সংযুক্ত হাত ঘড়ি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী বাকী মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান ওই এসআই।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে দীর্ঘদিন পলাতক ছিল। পুলিশ তাকে ধরার জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছিল। সে বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে অবস্থান করতো।

ওসি আরও জানান, ২০১৫ সালের ৫ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামের মো. হানিফা আকন্দের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ব্যাপারে স্বীকারোক্তি দিয়েছে ওই ডাকাত সর্দার।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!