গাজীপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৫:৫২ পিএম
গাজীপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

গাজীপুর: জেলার শ্রীপুর উপজেলায় জান্নাতুল ফেরদৌস আঁখি (২১) নামে এক কলেজছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে নিজ ঘরের আড়ার সাথে ঝুলে সে আত্মহত্যা করেছে বলে জানায় এলাকাবাসী। নিহত আঁখি উপজেলার ভুদুলিয়া গ্রামের আকতার হোসেনের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সকাল সাড়ে ৮টার দিকে আঁখি পরিবারের সাথে নাস্তা করেছেন। পরে কখন সে আত্মহত্যা করেছে তা নির্দিষ্ট করে কেউ বলতে পারছেন না। পরিবারের লোকজন যার যার কাজে ব্যস্ত থাকায় কখন সে আত্মহত্যা করেছেন তা কেউ টের পায়নি। বেলা ১১টার দিকে ঘরের দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করেও কোন উত্তর না পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, নিহত কলেজ ছাত্রী আঁখি মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের সমাজকর্ম বিভাগের মেধাবী ছাত্রী ছিলেন।

তিনি আরও জানান, গত তিন মাস যাবৎ সে অত্যাধিক মাথাব্যথায় ভুগছিল। বেশি সময় পড়াশোনা করার কারণে তার মানসিক অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। ধারণা করা হচ্ছে মানসিকভাবে বির্পযস্ত হয়েই সে আত্মহত্যা করেছেন।

এছাড়া আত্মহত্যার বিষয়টি নিয়ে পরিবারের পক্ষে কারো কোন সন্দেহ বা অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!