বোনকে দেখতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

  • দিনাজপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৭, ০২:৩৬ পিএম
বোনকে দেখতে গিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

দিনাজপুর: জেলার পার্বতীপুর হাসপাতালে অসুস্থ ছোট বোনকে দেখতে গিয়ে প্রাণ হারালেন ভাই ফয়জার রহমান। পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় ফয়জার রহমান (৬৫) নামে ওই বৃদ্ধ নিহত হন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পার্বতীপুর উত্তর-পশ্চিম মৎস্য (হ্যাচারি) খামার তিন রাস্তা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফয়জার রহমান জেলার পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চকবোলিয়া সরকারপাড়া গ্রামের বাসিন্দা।

পার্বতীপুর মডেল থানার উপ-পরিদর্শক এমআর সাঈদ ও স্থানীয়রা জানায়, ঢাকার নারায়ণগঞ্জ থেকে ক্রাউন সিমেন্ট নিয়ে সৈয়দপুরগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-১৪৬১) হ্যাচারি বাইপাস মোড়ে পার্বতীপুর শহরে প্রবেশ মুখে দাঁড়িয়ে যায়। এর পরপরই ৪ জন যাত্রী নিয়ে চার্জার ভ্যান এসে ট্রাকের পেছনে এসে দাঁড়ায়। এসময় শহরে ভারী যানবাহন চলাচল বন্ধ থাকার বিষয়টি জানতে পেরে চালক ট্রাকটি পেছনে নিতে গেলে ধাক্কা লেগে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এতে ভ্যান যাত্রী ফয়জার রহমান রাস্তায় ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছোট বোন ফজিলা খাতুনকে (৪০) দেখার জন্য আসছিলেন তারা। আর দেখা হলো না ছোট বোনের সাথে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাক চালক পালিয়ে গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!