দুই মাদক বিক্রেতার যাবজ্জীবন

  • যশোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৭:৩০ পিএম
দুই মাদক বিক্রেতার যাবজ্জীবন

যশোর: যশোরের চৌগাছার একটি ফেনসিডিল (কোডিন) মামলায় দুই মাদক বিক্রেতার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া অপর দুই আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দিয়েছেন আদালত।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে স্পেশাল জজ (জেলা জজ) ও বিশেষ দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামিরা হলো, যশোর সদরের ভায়না গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম ও বরিশালের গৌরনদীর মুনছুর আলী সদারের ছেলে সেন্টু সরদার।

সরকার পক্ষে মামলা পরিচালনাকারী স্পেশাল পিপি এসএম বদরুজ্জামান পলাশ জানান, ২০০২ সালের ৩ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেল চৌগাছার সিংহঝুলি গ্রামের আবদুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম ও সেন্টুকে আটক করে।

পরে ঘর তল্লাশি করে বোতল ও কন্টিনারের ১৭ লিটার ফেনসিডিল, ২৫টি ফেন্সিডিলের বোতলের লেবেল উদ্ধার করা হয়। এ সময় পলিয়ে যায় আবদুর রাজ্জাক ও মিন্টু। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বেনাপোল সার্কেলের পরিদর্শক জিএম নাসিরুজ্জামান বাদী হয়ে ওই চার জনকে আসামি করে চৌগাছা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার তদন্ত শেষে ওই বছরের ২৫ নভেম্বর ঘটনার সঙ্গে জড়িত থাকায় ওই ৪ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দেয়া হয়।

মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে বুধবার (১৫ ফেব্রুয়ারি) আসামি জাহাঙ্গীর আলম ও সেন্টুর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাদের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!