সাংবাদিক শিমুল হত্যায় আরেক আসামি গ্রেপ্তার

  • সিরাজগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩, ২০১৭, ১০:২৮ পিএম
সাংবাদিক শিমুল হত্যায় আরেক আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মো. দুলাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩ মার্চ) ভোর রাতে পাবনা জেলার ফরিদপুর উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি এই মামলায় ৮নম্বর আসামী। এ নিয়ে এই হত্যা মামলায় ১২জনকে গ্রেপ্তার করলো পুলিশ।

গ্রেপ্তার দুলাল হোসেন শাহজাদপুর পৌর এলাকার বাড়াবিল গ্রামের হাজী ইসমাইলে হোসেনের ছেলে।

শুক্রবার সন্ধ্যায় শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, দুলাল হোসেনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার (৪ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরন করা হবে।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারী ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদকে মেয়র মিরুর পিন্টুর বাড়িতে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেয়। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মী ও বিজয়ের স্বজনরা মেয়রের বাসার সামনে মিছিল নিয়ে ইটপাটকেল ছোড়ে। এসময় মেয়র মিরু ও তার ভাই মিন্টু শটগান দিয়ে গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে শর্টগানের গুলিতে কর্তব্যরত সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হন।

প্রথমে তাকে বগুড়া ও পরের দিন উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সে মারা যায়। সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে পৌর মেয়র মিরুকে প্রধান আসামী করে ১৮জন নামীয়সহ অজ্ঞাত আরো ২০/২৫ নামে হত্যা মামলা দায়ের করেন। এছাড়াও বিজয়কে মারপিট করায় তার চাচা এরশাদ আলীও প্রায় একই আসামীদের বিরুদ্ধে আরেকটি মামলা করেন। এ দুটি মামলায় পুলিশ এখন পর্যন্ত ১১জনকে আটক করেছে। সবাই বর্তমানে জেলা কারাগারে রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!