ভোলাহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

  • চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৪, ২০১৭, ০১:২৮ পিএম
ভোলাহাট সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

চাঁপাইনবাবগঞ্জ: জেলার ভোলাহাট উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে সাইদুল ইসলাম (২৮) নামে এক যুবকের গুলবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৩ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার শিকারি গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

পুলিশ দাবি করেছে, সীমান্তে বিএসএফের গুলিতে মারা গেছে সাইদুল। তবে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এ তথ্য নিশ্চিত করতে পারেনি। নিহত সাইদুল ইসলাম ভোলাহাট উপজেলার শিকারি গ্রামের এরফান আলীর ছেলে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিন রেজা জানান, রোববার ১০টার দিকে কয়েকজন বাংলাদেশী গরু ব্যবসায়ী গিলাবাড়ি সীমান্তের ২০১/৯-আর সীমান্ত পিলার এলাকা দিয়ে ভারতে প্রবেশের সময় ভারতের আদমপুর বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় ঘটনাস্থলেই সাইদুল গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পরে তার সঙ্গীরা সাইদুলের মৃতদেহ তার বাড়িতে নিয়ে আসে। এ সংবাদ পেয়ে রাত সাড়ে ৩টার দিকে নিহতের বাড়ির সামনে থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ভোর সাড়ে ৬টার দিকে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। তবে তার পেটের ডান দিকে গুলির চিহ্ন পাওয়া গেছে বলে জানায় ওসি।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ-৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ আলী জানান, বিষয়টি তারা জেনেছেন। নিহতের বাড়ি সীমান্ত থেকে সাড়ে চার কিলোমিটার দুরে। তার বাড়ির সামনে লাশ পাওয়া গেছে। তবে বিএসএফের গুলিতে মারা গেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। যদি বিএসএফের গুলিত মারা যায় তবে আমরা এর তীব্র প্রতিবাদ জানাবো।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!