উচ্চশব্দে গান বাজাতে বাধা দেয়ায় কুপিয়ে হত্যা

  • ময়মনসিংহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৩, ২০১৭, ০১:০৮ পিএম
উচ্চশব্দে গান বাজাতে বাধা দেয়ায় কুপিয়ে হত্যা

ময়মনসিংহ: জেলায় শবে বরাতের রাতে উচ্চশব্দে সাইন্ড সিস্টেমে গান বাজাতে নিষেধ করায় আনোয়ারা বেগম (৪০) নামের এক গৃহবধুকে কুপিয়ে হত্যা করেছে দুই বখাটে। এসময় বাধা দেয়ায় তার মেয়ে খুশীকে (১৪) ছুরিকাঘাত করে আহত করা হয়।

শুক্রবার (১২ মে) রাত ৮টার দিকে ময়মনসিংহ শহরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। এঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ জানায়, বৃহস্পতিবার শবে বরাতের রাতে শহরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকায় উচ্চশব্দে সাইন্ড সিস্টেমে গান বাজাচ্ছিল স্থানীয় বখাটে মাহাবুব ও আহাদ। এ সময় স্থানীয় বাসিন্ধা ফুটপাত ব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম বাড়ির পাশে এভাবে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করলে স্থানীয় বখাটেদের সাথে বাকবিতণ্ডা হয়।

এক পর্যায়ে বখাটেরা আনোয়ারা বেগমকে দেখে নেবে বলে শাসিয়ে যায়। এর জেরে শুক্রবার রাত ৮টার দিকে দুই বখাটে আনোয়ারা বেগমের বাড়িতে ঢুকে উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। এ সময় তার মেয়ে বাধা দিলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন রাত সাড়ে ৮টার দিকে মা-মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষণ করে।

বাধা দেয়ায় ছুরিকাঘাত আহত মেয়ে খুশী

নিহতের বড় ছেলে আল আমিন জানায়, আমি এর সঠিক বিচার চাই, আমি এই দুই খুনির ফাঁসি চাই।

নিহত আনোয়ারা বেগমের স্বামী নজরুল ইসলাম জানান, ‘আমার স্ত্রী শবে বরাতের রোজা রেখে নামাজ পড়তে ছিলো, আর স্থানীয় বখাটে মাহাবুব ও আহাদ উচ্চ শব্দে সাইন্ড সিস্টেমে গান বাজাচ্ছিল। এর প্রতিবাদ করায় ওরা আমার সংসারটা শেষ করে দিল। আমি আমার স্ত্রী হত্যার বিচার চাই’।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মো. নূরে আলম জানান, আমরা ঘটনার পর পরই অভিযুক্তদের বাড়িতে আভিযান পরিচালনা করি। কিন্তু অভিযুক্তরা সবাই বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছে। আশা করি দ্রুতই তাদের গ্রেপ্তার করতে পারব। পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Link copied!