‘নানার’ কাছেই সব হারালেন দুই বোন

  • ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২২, ২০১৭, ০৬:১২ পিএম
‘নানার’ কাছেই সব হারালেন দুই বোন

ছবি: প্রতীকী

ঠাকুরগাঁও: দুই কিশোরীর পরিবারের সঙ্গে এলাকার কবিরাজের সুসম্পর্ক গড়ে ওঠে। এরই সুবাদে ওই দুই চাচাতো বোন কবিরাজকে নানা বলে ডাকতেন। কিন্তু ওই নানা ‘নাটক’ সাজিয়ে অচেতন করে এক পল্লীচিকিৎসককে নিয়ে তাদের ধর্ষণ করলেন।   

বৃহস্পতিবার (২২ জুন) ভোর রাতে এমন ঘটনাই ঘটলো ঠাকুরগাঁও সদর উপজেলা রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকায়। ধর্ষক কবিরাজের নাম বালিশ্বর চন্দ্র রায়, পল্লীচিকিৎসকের নাম নরেন চন্দ্র রায়।

এ ঘটনায় সকালে লক্ষ্মীপুর এলাকার পল্লীচিকিৎসক নরেন চন্দ্র রায় ও কবিরাজ বালিশ্বর চন্দ্র রায়কে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনাটি মীমাংসার জন্য প্রভাবশালীরা ওই দুই কিশোরীর পরিবারকে চাপ সৃষ্টি করছে।

দুই কিশোরীর পরিবারের অভিযোগ, গত বুধবার (২১ জুন) বিকেলে পরিকল্পিতভাবে পাত্র দেখার কথা বলে ওই দুই বোনকে কবিরাজ তার বাড়িতে আসতে বলেন। কবিরাজের কথা অনুযায়ী পরিবার দুই কিশোরীকে পাঠিয়ে দেয় তার বাসায়।

কবিরাজ বালিশ্বর পাশের ভেলাজান এলাকার পল্লী চিকিৎসক নরেন চন্দ্র রায়কে এনে চেতনা নাশক ইনজেকশন দেন ওই দুই কিশোরীকে। পরে পালাক্রমে কবিরাজ ও পল্লী চিকিৎসক তাদের ধর্ষণ করেন। সকালে ওই দুই কিশোরীকে একটি অটোরিকশায় উঠিয়ে দেন। কিছুদূর যাওয়ার পর তারা আবারও জ্ঞান হারিয়ে ফেলেন।

এলাকাবাসী অচেতন অবস্থায় দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দুই বোনকে ভর্তি করায়। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ টালবাহানা করছে বলে তারা জানান।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ওই দুই কিশোরী চিকিৎসাধীন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Link copied!