বিএনপির দুই নেতা হত্যার প্রধান ৩ আসামি গ্রেপ্তার

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৭, ০৯:২৫ পিএম
বিএনপির দুই নেতা হত্যার প্রধান ৩ আসামি গ্রেপ্তার

মুন্সীগঞ্জ: জেলার টংগীবাড়ি উপজেলায় বিএনপির দুই নেতা হত্যার প্রধান তিন আসামিকে পলায়নকাল খুলনা থেকে গ্রেপ্তার করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ। গ্রেপ্তাররা হলো- সোহেল মোল্লা, রাসেল মোল্লা ও নাসির মোল্লা।

সোমবার (১১ সেপ্টেম্বর) ভোররাতে খুলনার সোনাতলার সীমান্তবর্তী এলাকা থেকে মোবাইল ট্র্যাকিং করে তাদের অবস্থান নিশ্চিত করে গ্রেপ্তার করা হয়।

টংগীবাড়ি থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, মোবাইল ট্র্যাকিং করে আসামিদের অবস্থান নিশ্চিত করা হয়। সিনিয়র সহকারি পুলিশ সুপার কাজি মাকসুদা লিমার নেতৃত্বে খুলনার সোনাতলা এলাকায় অভিযান পরিচালিত হয়। এসময় মামলার প্রধান আসামিদের গ্রেপ্তার করা হয়।

তারা ভারতে পালিয়ে যাচ্ছিল। তাদের রিমান্ডের আবেদন চেয়ে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর রাতে টংগীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়নের কুন্ডের বাজার এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় বেতকার ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শাহ আলম (৫৫) ঘটনাস্থলে মারা যায় এবং বর্তমান সভাপতি মো. আলী হোসেনের (৫০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়।

ওই ঘটনায় নিহত শাহ আলমের স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করে। পরে ঘটনার দিন ৫জনকে গ্রেপ্তার করে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Link copied!