সেনবাগের দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৩০

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৭, ০১:৫১ পিএম
সেনবাগের দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৩০

নোয়াখালী: জেলার সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেবারহাট বাজার সংলগ্ন ঠকি বাড়ির দরজা (ঝাইল্লা পুকুর পাড়) নামক স্থানে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার সময় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই এক ও হাসপাতালে নেওয়ার পথে আরো দুই যাত্রীসহ অজ্ঞাত তিন নিহত হয়েছে। এবং অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে বলে স্থানীয়দের বরাদ দিয়ে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরী জানান। তবে, নাম পরিচয় জানা যাযনি।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সকাল সাড়ে ৯টার দিকে সেনবাগ থেকে চট্টগ্রামের  উদ্দেশে ছেড়ে যাওয়া রুপসী বাংলা পরিবহনের যাত্রীবাহী বাস নং ঢাকা মেট্রো-ব ১৪-৪৫৩৬ সেনবাগে সেবারহাট বাজার সংলগ্ন ঠেকি বাড়ির দরজা (ঝাইল্লা পাড়া) স্থানে পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা দ্রুতগতির যুমনা ক্লাসিক বাস পরিবহন ফেনী জ-১১-০০৮৯ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যমুনা ক্লাসিক বাসটি রাস্তার দক্ষিণ পাশে জমিতে পড়ে যায় ও রুপসী বাংলা বাসটি রাস্তার উত্তর পাশে খালে একাংশ পড়ে গিয়ে ওই হতাহতের ঘটনাটি ঘটেছে। নিহতদের সকলেই যমুনা ক্লাসিকের যাত্রী বলে স্থানীয়রা জানায়।

দুর্ঘটনার খবর পেয়ে সেনবাগ থানার ওসি হারুন অর রশিদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। তবে, হতাহতের ঘটনা আরো বাড়তে পারে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Link copied!