সেই ধর্ষক ছাত্রলীগ নেতা আরিফ গ্রেপ্তার

  • শরীয়তপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৭, ০৭:১২ পিএম
সেই ধর্ষক ছাত্রলীগ নেতা আরিফ গ্রেপ্তার

ফাইল ফটো

শরীয়তপুর: ছয় নারীকে ফাঁদে ফেলে ধর্ষণ ও সেই দৃশ্য গোপনে ভিডিও করে ছড়িয়ে দেয়ার অভিযোগে শরীয়তপুরের নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফ হোসেন হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে গোসাইরহাট উপজেলার সইক্কা ব্রীজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শরীয়তপুরের গোসাইরহাট সার্কেলের সহকারি পুলিশ সুপার খন্দার খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সহকারি পুলিশ সুপার খন্দকার খায়রুল হাসান বলেন, আরিফ চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে ট্রলারযোগে গোসাইরহাট এসেছিল। সে তার বাবা ও মামার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করছিল। ওই কল ট্রাকিং করে তার অবস্থান নিশ্চি করা হয়।

তিনি আরও জানান, আরিফ পদ্মা ও মেঘনা নদী পার হয়ে জয়ন্তিয়া নদীতে ট্রলারসহ প্রবেশ করলে তাকে ঘেরাও করে আটক করে পুলিশ। তাকে ভেদরগঞ্জ থানায় নেয়া হচ্ছে। পরবর্তীতে আরিফকে আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হবে।

উল্লেখ্য, ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন আরিফ হোসেন হাওলাদার। তিনি ফেরাঙ্গিকান্দি গ্রামের মিন্টু হাওলাদারের ছেলে ও স্থানীয় একটি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র। বিভিন্ন সময় ছয় নারীকে ধর্ষণ করে সেই দৃশ্য গোপনে মোবাইলে ধারণ করে আরিফ। গত ১৫ অক্টোবর সেই ভিডিও ভিডিও ও ছবি মানুষের হাতে ছড়িয়ে পড়ে। ১৭ অক্টোবর থেকে ফেইসবুকে ছড়িয়ে দেন।

অভিযোগ পেয়ে ১৯ অক্টোবর ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগ আরিফকে বহিষ্কার করে। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় ১১ নভেম্বর জেলা ছাত্রলীগ আরিফকে স্থায়ীভাবে বহিষ্কার করে। ওই ঘটনায় ভুক্তভোগী এক নারী আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে ভেদরগঞ্জ থানায় একটি মামলা করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Link copied!